Friday , 17 May 2024
শিরোনাম

ইতালি যাওয়ার পথে ট্রলার ডুবে নিখোঁজ ব্যক্তিদের বাড়িতে ঈদ উপহার পৌছে দিলেন নরসিংদী জেলা পুলিশ।

জেলা প্রতিনিধিঃ নরসিংদী: আজ বৃহস্পতিবার (২৮ এপ্রিল ২০২২খ্রিঃ) রায়পুরা থানাধীন আমিরগঞ্জ এবং বেলাব থানাধীন সররাবাদ গ্রামে ইতালি যাওয়ার পথে ট্রলার উল্টে নিখোঁজ ব্যক্তিদের পরিবারের সদস্যদের জন্য তাদের বাড়িতে গিয়ে ঈদ উপহার প্রদান করেন পুলিশ সুপার, নরসিংদী কাজী আশরাফুল আজীম, পিপিএম। পুলিশ সুপার নিখোজ ব্যক্তিদের পরিবারের সদস্যদের খোঁজখবর নেন ও তাদের কোন সমস্যা আছে কিনা তা জানেন এবং যে কোন সমস্যার তাদের পাশে থাকার অঙ্গীকার প্রদার করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, প্রফেসর গোলাম মোস্তফা মিয়া, নরসিংদী ইন্ডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি জনাব মোঃ হাবিবুর রহমান হাবিব।

উল্লেখ্য যে, গত ২৪ মার্চ ২০২২ খ্রিস্টাব্দ জেলা পুলিশ, নরসিংদীর আয়োজনে রায়পুরা থানাধীন আমিরগঞ্জ বাজারে মানব পাচার রোধে নাগরিক সচেতনতা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার, নরসিংদী কাজী আশরাফুল আজীম, পিপিএম।

পুলিশ সুপার, নরসিংদী মিথ্যা তথ্যের উপর নির্ভর করে বা অন্যের প্রলোভনে বিদেশ যাওয়ার সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ প্রদান করেন।

Check Also

রাজনৈতিক আশ্রয় চাওয়া ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

যুক্তরাজ্যে আশ্রয় প্রার্থীদের তালিকায় সংখ্যাগরিষ্ঠ দেশ হয়ে উঠেছে বাংলাদেশ। তাই যেসব বাংলাদেশি নাগরিক আশ্রয়প্রার্থনা করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x