Sunday , 12 May 2024
শিরোনাম

ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন কারামুক্ত

অর্থ আত্মসাতের মামলায় কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন। বুধবার সন্ধ্যার দিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে তিনি মুক্তি পান।

কারাগারের সিনিয়র জেল সুপার হালিমা খাতুন সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ধানমন্ডি থানার এক মামলায় গত ২১ সেপ্টেম্বর থেকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে ছিলেন তিনি। তার জামিন সংক্রান্ত কাগজপত্র মঙ্গলবার কারাগারে পৌঁছালে যাচাই-বাছাই শেষে বুধবার বিকাল ৫টা ৫০ মিনিটে কারামুক্ত করা হয়।

কারাগারের জেলার সৈয়দ শাহ শরীফ জানান, মঙ্গলবার রাতে তার জামিনের কাগজপত্র কারাগারে আসে। পরে তা যাচাই-বাছাই করে বুধবার সন্ধ্যায় তাকে মুক্তি দেয়া হয়েছে। তার নামে ৩৩টি বিভিন্ন মামলা রয়েছে। সম্প্রতি এসব মামলা তিনি জামিন পান।

জেলার আরও জানান, ধানমন্ডি থানার একটি মামলায় গ্রেপ্তারের পর ২০১৯ সালের ২১ সেপ্টেম্বর তাকে ঢাকা থেকে এ কারাগারে স্থানান্তর করা হয়। তার স্বামীর নাম মোহাম্মদ রাসেল এবং বাবা নাম রফিকুল ইসলাম তালুকদার। ঢাকার কাফরুল থানার কাজিপাড়া এলাকায় তাদের বাসা।

এর আগে গত ১৮ সেপ্টেম্বর গ্রাহকের অর্থ আত্মসাতের অভিযোগে ধানমন্ডি থানায় মো. কামরুল ইসলাম চকদার নামে এক ব্যবসায়ী মামলাটি করেন।

মামলায় তিনি উল্লেখ করেন, ইভ্যালির ধানমন্ডি কার্যালয়ে তিনি ৩৫ লাখ টাকা মূল্যের পণ্য সরবরাহ করেছেন। কিন্তু ইভ্যালি তার পাওনা টাকা পরিশোধ করেনি। কামরুল ইসলামের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। এরপর থেকেই তিনি কারাবন্দী ছিলেন।

Check Also

শিক্ষায় ছেলেরা কেন পিছিয়ে, কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী

এসএসসি ও সমমানের পরীক্ষায় ছাত্রীদের তুলনায় ছাত্রের সংখ্যা কম। এর পেছনে কী কারণ থাকতে পারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x