Saturday , 4 May 2024
শিরোনাম

ঈদের মার্কেট না করে অসহায়দের সেমাই চিনি উপহার দিলেন শিক্ষার্থীরা।

শফিকুল ইসলাম সোহেল,শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের ডামুড্যায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ফোরামের পক্ষ থেকে দ্বিতীয় বারের মতো অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদের আনন্দ পৌঁছে দিতে ৩০টি পরিবারকে ঈদ এর বাজার উপহার দিয়েছে।

রোববার বেলা ১১টায় প্রাক্তন ছাত্র ফোরাম সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয় সদস্যরা এসব উপহার সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ফোরাম প্রতিষ্ঠাতা সমন্বয়ক ছাত্রনেতা সিমান্ত হাসান প্রিয়, সদস্য মেহেজাবিন বুশরা, সারজিল হোসাইন, রিয়াদ সিকদার, তৈশি, রাফি ঢালী, তানজিয়া বর্ষা, তানজিল, মেহেদী হাসান জয়, রাফি সিকদার, আব্দুল্লাহ আল সাইক, মোস্তাকিম, সামি সিকদার, তাহসিন, ফয়সাল আহমেদ, শিবজি, হামজা, অন্তু, রাখি, সুমিত প্রমুখ।

সিমান্ত হাসান প্রিয় বলেন, এখানে আমরা সবাই শিক্ষার্থী। আমাদের পরিবার থেকে ঈদের মার্কেট করার জন্য যে বাজেট দিয়েছে সেখান থেকে একটা অংশ রেখে এই ৩০টি পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। ইনশাআল্লাহ ভবিষ্যতে আমরা এই প্লাটফর্ম থেকে বড় একটা অংশ অসহায়দের মাঝে দেওয়ার চেষ্টা করবো।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x