Monday , 13 May 2024
শিরোনাম

ঈদে মোটরসাইকেল ব্যবহার করবে না সিআইডি সদস্যরা

আসন্ন ঈদুল আজহায় দুর্ঘটনা এড়াতে মোটরসাইকেল ভ্রমন না করার নির্দেশ দেয়া হয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যদের।

রবিবার (১৮ জুন) মাসিক কল্যাণ সভায় সংস্থাটির প্রধান অতিরিক্ত আইজি মোহাম্মদ আলী মিয়া এ নির্দেশনা দেন।

এসময় তিনি সিআইডির সকল সদস্যদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে বিদ্যুৎ ও গাড়ির জ্বালানি ব্যবহারে সাশ্রয়ী হওয়া, সু-শৃঙ্খল জীবন-যাপন এবং বাহিনীর সুনাম বজায় রাখার নির্দেশ দেন। সিআইডির সদর দপ্তর থেকে এসব তথ্য জানানো হয়।

সিআইডি জানায়, কল্যাণ সভায় সিআইডির সদস্যরা বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। পরে সিআইডি প্রধান এসব সমস্যা সমাধানের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন। এ সময় তিনি সিআইডিতে কর্মরত সকল পুলিশ সদস্যকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন, তদন্তকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ প্রদানসহ বিভিন্ন বিষয়ে নির্দেশনা দেন।

এছাড়াও এবারের কল্যাণ সভায় ইন্সপেক্টর হতে অতিরিক্ত এসএসপি পদমর্যাদার ১২ জন কর্মকর্তাকে অবসরজণিত বিদায় সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময় তারা তাদের চাকুরি জীবনের বিভিন্ন ঘটনার স্মৃতিচারণ করেন এবং ভবিষ্যতের জীবনের জন্য সকলের কাছে দোয়া চান। এসময় সিআইডি হেডকোয়ার্টার্সে কর্মরত ডিআইজি, অ্যাডিশনাল ডিআইজি, বিশেষ পুলিশ সুপারসহ বিভিন্ন পদমর্যাদার সদস্যগণ উপস্থিত ছিলেন এবং জেলার ইউনিট প্রধানগণ জুমে সংযুক্ত ছিলেন।

Check Also

বিদ্যুতের চাহিদা মেটাতে সরকার বহুমুখী ব্যবস্থা নিয়েছে: প্রধানমন্ত্রী

বিদ্যুতের চাহিদা মেটাতে সরকার বহুমুখী ব্যবস্থা নিয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  শনিবার (১১ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x