Tuesday , 21 May 2024
শিরোনাম

ঐতিহাসিক দিনে শপথ গ্রহণ করলেন দেবিদ্বারের সাংসদ আবুল কালাম আজাদ

মোঃ কবির হোসেন,

কুমিল্লা (দেবিদ্বার) প্রতিনিধি :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রথমবারই বিপুল ভোটে জয়ী হয়ে শপথ নিয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও ঢাকা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ।

বুধবার (১০ জানুয়ারি) সকাল ১০টায় জাতীয় সংসদ ভবনের শপথ কক্ষে নবনির্বাচিত সংসদ সদস্যদের শপথবাক্য পাঠ করান একাদশ জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী। এ সময় শপথ নেন মো. আবুল কালাম আজাদ।

তরুণ এই সাংসদ শপথ নিতে গিয়ে গণমাধ্যমকে বলেন, দেবিদ্বারের মানুষ যেই পরিবর্তনের জন্য লড়াই করেছে, তাদের সেই স্বপ্ন পূরণ হয়েছে। সবাইকে সাথে নিয়ে আগামীর দেবিদ্বারকে একটি আধুনিক, উন্নত ও স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ! দেবিদ্বার উপজেলাকে একটি আধুনিক ও সমৃদ্ধশালী উপজেলা হিসাবে গড়ে তুলতে সংসদে কথা বলবো।

শপথ গ্রহণের আগে আবুল কালাম আজাদ আরো বলেন, আমার ওপর যে আস্থা বিশ্বাস রেখে জনগন ভোট দিয়েছেন আমি তাদের প্রতিদান দিতে সর্বোচ্চ চেষ্টা করবো। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের জোয়ার বইলেও দেবিদ্বারে সেই উন্নয়নের ছিটেফোঁটাও পড়েনি। সড়ক ও ব্রিজ গুলো ভেঙ্গে আছে। দেবিদ্বারের মানুষ সিএনজি অটো রিক্সার জিবির নামে চাঁদাবাজিতে অতিষ্ঠ ছিলো। আমি দায়িত্ব নিয়ে সিএনজি অটো রিক্সার চাঁদাবাজি ও গোমতী নদীর অবৈধ ড্রেজিং বন্ধ করব। তিনি বলেন,আমি এই বিজয় দেবিদ্বারের নির্যাতিত মানুষদেরকে উৎসর্গ করছি। এই জনপদের মানুষ দীর্ঘদিনের শোষণ ও বঞ্চনা থেকে মুক্তির জন্য আমাকে ভোট দিয়েছেন।

এর আগে ২০২১ সালে জীবনের প্রথম নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আবুল কালাম আজাদ বিজয়ী হয়েছিলেন। এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জীবনের প্রথমবার অংশগ্রহণ করে চমক দেখিয়েছেন। এবার তার সাথে লড়েছেন একবারের উপজেলা চেয়ারম্যান ও দুইবারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল। তাকে সাড়ে ১৫ হাজার ভোটের ব্যবধানে পেছনে ফেলেন ঈগল প্রতীকের এই তরুণ প্রার্থী। স্বতন্ত্র প্রার্থী মো. আবুল কালাম আজাদ ঈগল প্রতীকে পেয়েছেন ৯৬ হাজার ৮০৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী দু’বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল পেয়েছেন ৮১ হাজার ২৫৭ ভোট।

Check Also

ভাড়া নিয়ে তর্ক, যাত্রীর ছুরিকাঘাতে চালক নিহত!! আটক-১

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী   নরসিংদীতে অতিরিক্ত ভাড়া চাওয়াকে কেন্দ্র করে যাত্রীর ছুরিকাঘাতে এক অটোচালক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x