Sunday , 12 May 2024
শিরোনাম

কনেশ্বর ইউনিয়নের উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করলেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান

শফিকুল ইসলাম সোহেল
শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার কনেশ্বর ইউনিয়ন পরিষদের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড পরিদর্শন করেছেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান । বৃহস্পতিবার সকালে উপজেলার কনেশ্বর ইউনিয়ন পরিষদের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড পরিদর্শন করেন এসময় ডামুড্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিয়ান আহমেদ , কনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান বাচ্ছু মাদবর সহ সরকারী কর্মকর্তাবৃন্দ।

এর আগে সকালে ইউনিয়ন পরিষদ এ পৌছালে জেলা প্রশাসক কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ইউপি চেয়ারম্যানসহ সকল কর্মকর্তা। উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শনকালে জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেন, দেশ সবদিক থেকে এগিয়ে যাচ্ছে, এ অর্জন আমাদের সবাইকে ধরে রাখতে হবে।
তিনি বলেন, সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক মহল সহ অন্যান্য পেশার যারা কর্মরত রয়েছেন, তাদের সবাইকে দায়িত্বশীল হতে হবে। এলাকার আইন শৃঙ্খলার উন্নয়নে সামাজিক বন্ধনকে দৃঢ় করতে যে কোন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড রোধে আমাদের সবাইকে সোচ্চার হতে হবে। মাদক নির্মূল, বাল্য বিবাহ প্রতিরোধ ও ইভটিজিং বন্ধে সচেতনতামূলক কর্মকাণ্ড জোরদার করার জন্য তিনি আহবান জানান। উন্নয়নমূলক কর্মকাণ্ডে তিনি জবাবদিহিতা নিশ্চিত করে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের আহবান জানান।

এছারাও জেলা প্রশাসক কনেশ্বর ইউনিয়নের সামনে বৃক্ষ রোপন করেন ।

Check Also

ডেমোক্রেটিক পিপলস পার্টি নামে নতুন দলের আত্মপ্রকাশ

বাংলাদেশ ডেমোক্রেটিক পিপলস পার্টি (বিডিপিপি) নামের নতুন এক রাজনৈতিক দলের আত্মপ্রকাশ ঘটেছে। শনিবার (১১ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x