Sunday , 12 May 2024
শিরোনাম

কাজে গিয়ে কেউ যেন সেবা থেকে বঞ্চিত না হয়: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

ফরিদপুর জেলা প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষে মন্ত্রিপরিষদ গঠনের পর নিজের নির্বাচনী এলাকায় ৪দিনের সফরে এসে থানাগুলোকে দালালমুক্ত করার নির্দেশ দিয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহমান এমপি বলেন, থানায় কোন পক্ষপাতিত্ব থাকবে না। কেউ যেন অন্যায়ভাবে হয়রানি না হয়। তিন উপজেলাকে মডেল হিসেবে দাড় করার উদ্দেশ্যে তিনি বলেন, আমি এমন কিছু করে যেতে চাই যাতে মরার পরেও এলাকায় আমি বেঁচে থাকতে চাই।

 

আজ শুক্রবার দুপুরে ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়ায় নিজ বাসভবনে ফরিদপুরের মধুখালী ও বোয়ালমারী উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় কালে এ কথা বলেন আব্দুর রহমান।

 

মন্ত্রী কর্মকর্তাদের উদ্দেশে বলেন, এবার নির্বাচনে কেউ কেউ কালো টাকার পাহাড় দিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করেছিল। আপনারা নির্বাচনের আচরণবিধি মেনে ঠিকমত দায়িত্ব পালন করেছেন। মানুষ নিভিগ্নে ভোট দিতে পেরেছে। আমি মনোনয়ন পাওয়ার পরেই বিভিন্ন জায়গায় বলেছিলাম; আমি কোন কেন্দ্র দখল করে বা কারচুপি করে নির্বাচিত হতে চাই না।

 

তিনি ফরিদপুর-১ আসনের (মধুখালী-বোয়ালমারী-আলফাডাঙ্গা) দুইবারের সাবেক সংসদ সদস্য ছিলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব পান।

 

এ সময় মন্ত্রী সাব জানিয়ে দেন তার পক্ষে কেউ কোন ধরনের সুপারিশ নিয়ে থানায় বা কোনো দপ্তরে যাবে না। একই সাথে তিনি আরো বলেন, সাধারণ মানুষ কেউ যেন থানায় গিয়ে ন্যায়বিচার থেকে বঞ্চিত না হন। মানুষ যাতে তাদের আইনগত অধিকার থেকে বঞ্চিত না হন সে বিষয়ে খেয়াল রাখতে নির্দেশনা দেন তিনি। মতবিনিময় সবাই উপস্থিত অন্যান্য দপ্তরের কর্মকর্তাদের উদ্দেশ্য তিনি একই কথা বলেন। এ সময় মন্ত্রীর এমন বক্তব্যকে স্বাগত জানান কর্মকর্তারা।

 

মতবিনিময় সভায় মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামনুন আহমেদ অনিক, বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, মধুখালী থানার অফিসার ইনচার্জ মো. মিরাজ হোসেন ও বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ শেখ সাদী সহ দুই উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Check Also

রাণীশংকৈলে বিশ্ব মা দিবস পালিত। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় রবিবার ১২ মে বিশ্ব মা দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x