Monday , 20 May 2024
শিরোনাম

কুমিল্লা-১১ আসনে ফুলকপি মার্কার সমর্থনের মাঠে জনসভা করেন সাবেক মেয়র মিজানুর রহমান

মো: রাকিব হোসেন, (কুমিল্লা প্রতিনিধি)।।কুমিল্লা-১১ আসন চৌদ্দগ্রামে সোমবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণার ফুলকপি মার্কার সমর্থনে উপজেলার গুনবতী হাইস্কুল মাঠে জনসভা করেন স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মিজানুর রহমান।

বক্তব্যের শুরুতে তিনি রাজনীতিবিদদের স্মরণ এবং শ্রদ্ধা জ্ঞাপন করে বক্তব্য শুরু করেন তিনি বলেন, আজ চৌদ্দগ্রামের মানুষ পরিবর্তন চায়।প্রিয় গুনবতীবাসী আজ এই জন সমাবেশ জনসমুদ্রে পরিণত হয়েছে। এই জনসমাবেশে আসার সময় বিভিন্ন জায়গায় কিছু সন্ত্রাসী বাধা সৃষ্টি করেছে, তবুও মানুষকে দমিয়ে রাখতে পারে নাই।

গ্রামের মানুষের সেবা করা আমার অভ্যাস। তাই আমি আপনাদের জন্য এসেছি। গত ১৫ বছর আ’লীগ সরকার ক্ষমতায় কিন্তু শিক্ষা ব্যবস্থার উন্নয়ন হয় নাই, এখন পর্যন্ত চৌদ্দগ্রামো কোনো কলেজেই অনার্স কোর্স চালু হয়নি। গুণবতী বাজার পৌরসভার হওয়ার কথা থাকলেও এখনো পর্যন্ত হয়নি। গুণবতী বাজারের তেমন কোন উন্নয়ন হয়নি, বৃষ্টির সময় এখনো বাজারে পানি জমে থাকে। আজ চৌদ্দগ্রাম ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালটি এখন পর্যন্ত কেনো১০০ শয্যা করা হয়নি। তাছাড়া গুনবতীসহ সারা চৌদ্দগ্রামে মাদক সন্ত্রাসের সংখ্যা দিন দিন বাড়ছে। আমাকে যদি আপনারা নির্বাচিত করেন তাহলে আমি গুণবতী বাজারকে সভা করার জন্য কাজ করব, নির্বাচিত করেন চৌদ্দগ্রাম অনার্স কোর্স চালু করব তারই সাথে সাথে চৌদ্দগ্রাম হাসপাতাল সরকারি হাসপাতালকে ৫০ শয্যা থেকে ১০০ শয্যা করার চেষ্টা কাজ করব। আপনারা যদি আমাকে নির্বাচিত করেন তাহলে আমি মাদক, সন্ত্রাসের বিরুদ্ধে কাজ করে যাব।

তিনি আরো বলেন, এই চৌদ্দগ্রাম তরুণদের চৌদ্দগ্রাম। তরুণদের জন্য আমি প্রশিক্ষণমূলক কাজের ব্যবস্থা করব, যাতে তারা ঘরে বসে টাকা রোজগার করতে পারে। তারই সাথে সাথে মুরুব্বীদের দোয়া এবং সাহস নিয়ে এই তরুণদের সাথে নিয়ে আমি একটি নতুন চৌদ্দগ্রাম গড়তে চাই।

জনসভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদ্য পদত্যাগী উপজেলা চেয়ারম্যান আবদুস সোবহান ভূঁইয়া হাসান।
বক্তব্য রাখেন, ফুলকপি প্রতীক প্রাপ্ত প্রার্থী মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা বাহার রেজা, ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার (যুবরাজ), সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, ইসমাইল হোসেন বাচ্চু, আবুল কালাম আজাদ, শান্ত বেলাল, কাজী ইকবাল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্র লীগ সাবেক সাধারণ সম্পাদক সেলিম মজুমদার, উপজেলা যুবলীগ সহ সভাপতি সামছুল হক, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন, জসিম উদ্দিন, আশরাফুল আলম রিপন, যুবলীগ নেতা কামাল উদ্দিন, রাজিব, মিজানুর রহমান, আরিফুর রহমান, ইউপি মেম্বার নুর নবী প্রমুখ। জনসভায় সঞ্চালনা করেন আওয়ামী লীগ নেতা ইদ্রিস মিয়াজিসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

Check Also

নির্বাচনে প্রচারণার খিচুড়ি গেল শিক্ষা প্রতিষ্ঠানে

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি রান্না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x