Saturday , 4 May 2024
শিরোনাম

কুষ্টিয়া ক্রীড়া সংস্থার উদ্যোগে খোকসায় অ্যাথলেটিক্স ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

হুমায়ুন কবির কুষ্টিয়া প্রতিনিধিঃ
সুস্থ শরীরের জন্য কি রাওয়ানি স্বীকার্য লেখাপড়ার পাশাপাশি সকলকেই নিয়মিত শরীর চর্চা ও খেলাধুলায় অংশগ্রহণ করা উচিত। জেলা ক্রীড়া সংস্থার এই আয়োজন আজকের অ্যাথলেটিক্স ও গ্রামীণ খেলার আরো উৎসাহিত করেছে স্থানীয় ক্রীড়াবিদদের। প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা নির্বাহি অফিসার রিপন বিশ্বাস এ কথা বলেন।
কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে খোকসা উপজেলায় বার্ষিক এ্যাথলেটিক্স ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দিনব্যাপী অ্যাথলেটিক্স ও গ্রামীণ খেলায় উপজেলার ১৭ টি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ২৫ টি ইভেন্টে প্রায় দেড়’শ জন ক্রীড়াবিদ অংশগ্রহণ করেন।

সোমবার সকালে উপজেলার বেতবাড়ীয়া ইউনিয়নের ঈশ্বরদী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে জেলা ক্রীড়া অফিসার মোঃ তানভির হোসেনের সভাপতিত্বে বার্ষিক এ্যাথলেটিক্স ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতায় ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ঈশ্বরদী মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি বাবুল আখতার, উপজেলা সহকারী কমিশনার ভূমি ইসহাক আলী মাধ্যমিক শিক্ষা অফিসার নাজমুল হক, সাবেক জেলা পরিষদ সদস্য ও খোকসা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম বাবলু, উপজেলা কৃষি কর্মকর্তা সবুজ কুমার সাহ, প্রাণিসম্পদ কর্মকর্তা সাহীনা বেগম, জানিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম প্রমূখও। দুপুরে উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার মিলন হোসেন খান এর সঞ্চালনায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে উপজেলায় অ্যাথলেটিক্স ও গ্রামীণ খেলার আয়োজন কে কেন্দ্র করে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে শিক্ষার্থী ও অভিভাবক সহ বিদ্যালয়ের শিক্ষকদের জমায়েত হয় ঈশ্বরদী মাধ্যমিক বিদ্যালয়।
দিনশেষে পঁচিশটা ইভেন্টে বিজয় ক্রীড়াবিদদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিগণ।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x