Monday , 20 May 2024
শিরোনাম

কুষ্টিয়ায় বিএনপি জামাতের অবরোধের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

কুষ্টিয়া জেলা প্রতিনিধি: কুষ্টিয়ার খোকসা উপজেলায় সন্ত্রাসী সংগঠন জামাত ও বিএনপির অবৈধ অবরোধের প্রতিবাদে প্রতিবাদ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

হোক সব পৌর আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার বেলা ১১:৩০ টার সময় বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল স্থানীয় বাজার প্রদক্ষিণ করে কুষ্টিয়া রাজবাড়ী মহাসড়কে এক বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়। বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিতে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও আগামী সংসদ নির্বাচনের নৌকার প্রার্থী মিজানুর রহমান বিটু।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সন্ত্রাসী কার্যকলাপ দিয়ে তৈরি হওয়া জামাত-বিএনপি সাংগঠনটি ২০১৮ সালের ন্যায় আবারো অগ্নি সন্ত্রাস কার্যকলাপ শুরু করেছে। এবারও যদি নির্বাচনী ট্রেন ফেল করেন তবে চিরতরের মত বাংলার মাটি থেকে রাজনীতির স্বাদ মিটিয়ে যাবে। দেশের সংবিধান মোতাবেক নির্ধারিত সময়ে নির্বাচন হবে বল স্পষ্ট জানান বক্তারা। সারাদেশে সাধারন মানুষের নৌকার পক্ষে ঐক্যবদ্ধ ও নির্বাচনে জয় হবে ভেবে আগামী নির্বাচন বানচাল করার তারা চেষ্টা করছে।

খোকসা পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে বিএনপি জামাতের নৈরাজ্যপূর্ণ এ সকল কার্যক্রম সম্পূর্ণভাবে উৎখাত করে আওয়ামী লীগের নৌকার বিজয় নিশ্চিত করা হবে।

জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীকে বিজয় ঘোষণা করে আমরা কুষ্টিয়া -৪ আসনের কুমারখালী খোকাবাসী ঐক্যবদ্ধভাবে নির্বাচন করব বলেও জানানো হয়।

তিন দিনের অবৈধ অবরোধ কর্মসূচি কুষ্টিয়ার খোকসাই পালিত হয়নি বলেও দাবি করেন তিনি। সাধারণ জনগণ মেনে নেয় নাই বিএনপির সকল নাশকতামূলক কার্যক্রম।

 

উক্ত বৃক্ষক মিছিল ও প্রতিবাদ সমাবেশে স্থানীয় আওয়ামী লীগ ও তার অংক সংগঠনের শত শত নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

নির্বাচনে প্রচারণার খিচুড়ি গেল শিক্ষা প্রতিষ্ঠানে

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি রান্না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x