Wednesday , 26 June 2024
শিরোনাম

খালেদা জিয়ার আমলে দূর্নীতে বিশ্ব চ‍্যাম্পিয়ান ছিল বাংলাদেশ শোক সভায় আমিনুল ইসলাম আমিন।

লোহাগাড়া প্রতিনিধি :- মিরদাদ হোসেন

চট্টগ্রামের লোহাগাড়ায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মেজবান ২৬শে আগস্ট শুক্রবার সকাল 9 টায় রাজমহল কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। লোহাগাড়া থানা আওয়ামী লীগের সভাপতি জনাব খোরশেদ আলম সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম আট আসনের সংসদ সদস্য মোসলেম উদ্দিন প্রধান অতিথি তার বক্তব্য বলেন ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট পৃথিবীর জঘন্যতম হত্যাকান্ড ঘাতকরা ঘটিয়েছিল যা মানুষ এখনও ভুলেনি ষড়যন্ত্রকারীরা এখনো ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। যার ধারাবাহিকতায় ২১শে আগস্ট গ্রেনেড হামলা করে জননেত্রী শেখ হাসিনাকে চিরতরে নিশ্চিহ্ন করে দিতে চাইছিল।

 

কিন্তু আল্লাহর অশেষ কৃপায় রক্ষা পায় আজ আমাদের সাজাগ থাকতে হবে। আমাদের সব ভেদাভেদ ভুলে গিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী নির্বাচনে ক্ষমতায় বসিয়ে অসমাপ্ত কাজ শেষ করার সুযোগ করে দিতে হবে। আজকে এই মঞ্চে আমি অনেক খুশি হয়েছি। কারণ একই মঞ্চে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া আমিনুল ইসলাম আমিন ও এমপি সাহেব একসাথে আছেন। এভাবে আমাদেরকে এগিয়ে যেতে হবে। লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরোর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন চট্টগ্রাম ১৫ সাতকানিয়া-লোহাগাড়ার মাননীয় সংসদ সদস্য প্রফেসর ডঃ আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দীন নদভী চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মফিজুর রহমান বক্তারা বলেন আগামী নির্বাচনকে সামনে রেখে প্রত্যেক ওয়ার্ডে ওয়ার্ডে কমিটি গঠন করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে জনগণের আকাঙ্ক্ষা পূরণ করতে হবে।

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন তেজগাঁও কলেজের অধ্যক্ষ ড. মোঃ হারুন-অর-রশিদ

তেজগাঁও কলেজ প্রতিনিধি জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হয়েছেন ঢাকার স্বনামধন্য তেজগাঁও কলেজের অধ্যক্ষ অধ্যাপক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x