Saturday , 4 May 2024
শিরোনাম

পুলিশ পরিচয়ে অপহরণ;৮ লক্ষাধিক টাকা ছিনতাই

পাবনা প্রতিনিধিঃ বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে কাশিনাথপুর বাজারে অবস্থিত জনতা ব্যাংক শাখা থেকে টাকা উত্তোলন করে যাবার পথে ছিনতাইয়ের শিকার হয়ে সর্বস্ব খোয়া গেছে শরিফুল ইসলাম নামের এক ব্যক্তির। তিনি সুজানগর উপজেলার আমিনপুর থানাধীন মোবারকপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

এ ঘটনায় হাবিবুর রহমান বাদী হয়ে আমিনপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ থেকে জানা যায়, শরিফুল ইসলাম বৃহস্পতিবার সকাল পৌনে ১১ টার দিকে জনতা ব্যাংক, কাশিনাথপুর শাখা থেকে ৭ লাখ ৯০ হাজার টাকা তোলেন। তার কাছে থাকা আরও ১৫ হাজারসহ মোট ৮ লাখ ৫ হাজার টাকা নিয়ে যাবার পথে আমিনপুর থানাধীন নান্দিয়ারা গোরস্থানের পাশে একটি মাইক্রোবাস তার গতি রোধ করে পুলিশ পরিচয়ে জোর করে গাড়িতে তোলেন এবং হাত-চোখ বেঁধে প্রায় ২ ঘণ্টা গাড়িতে বিভিন্ন জায়গায় ঘোরায়।

এ সময় শরিফুলকে মারপিট করে অস্ত্রের মুখে একটি স্মার্ট ফোন ও ৮ লাখ ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দুপুর একটার দিকে চব্বিশমাইল আলাদীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গাড়ি থেকে ফেলে দিয়ে ছিনতাইকারীরা চলে যায়। শরিফুল জানান, গাড়ি থেকে ফেলে দেবার পরে তিনি গাড়ির পেছন থেকে নম্বরটি দেখে রাখেন যার নম্বর ১৩- ৬৯৩২।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী জানান, আমরা লিখিত অভিযোগ পেয়েছি এবং পুলিশ ছিনতাইকারীদের সনাক্ত করার জন্য চেষ্টা করে যাচ্ছে।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x