Wednesday , 22 May 2024
শিরোনাম

খেটে খাওয়া কাঠমিস্ত্রীর ভালোবাসায় সিক্ত সাইদুল করিম মিন্টু

ঝিনাইদহে ২২শে আগস্ট আলোচনার কেদ্রবিন্দুতে কাঠমিস্ত্রী হাসান। একজন সাধারণ মানুষের রাজনৈতিক নেতার প্রতি এমন তীব্র ভালোবাসা নতুন গল্পের জন্ম দিয়েছে। বিভিন্ন সময় বিভিন্ন ভাবে সাধারণ মানুষের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে দেখা যায় ঝিনাইদহের এই তুমুল জনবান্ধন নেতা সাইদুল করিম মিন্টুকে।

কোনো সময় কর্মহীন মানুষকে ভ্যান কিনে দিতে দেখা যায় এই মানুষটিকে আবার কখনো ফ্রিল্যান্সিং করতে কম্পিউটার বা ল্যাপটপ কিনে দিতেও দেখা যায় এই জনবান্ধন মানুষটিকে।

মানুষের বিপদে আগে এগিয়ে যাওয়ায় বহুবার বহু লেখা বেরিয়েছে এই মানুষটিকে নিয়ে। আজ অবশ্য এক কাঠমিস্ত্রী চমকে দিয়েছেন তাঁকে। ঝিনাইদহ পৌরসভার ৪নং ওয়ার্ডের বকুলতলার বাসিন্দা কাঠমিস্ত্রী মোঃহাসানুজ্জামান হাসান আজ হঠাৎ এই কাঠমিস্ত্রী একটি চমৎকার কাঠের চেয়ার নিয়ে হাজির হন সাবেক মেয়র সাইদুল করিম মিন্টুর নিকট। পরক্ষণেই জনা যায় প্রিয় নেতার জন্য একটি বসার চেয়ার বানিয়ে এনেছেন তাকে উপহার দিতে!

এ কথা শুনে মিন্টু সাহেব কাছে টেনে জড়িয়ে ধরেন কাঠমিস্ত্রীকে! এ সময় তৈরী হয় এক নাটকীয় আবেগঘন মুহূর্ত প্রিয় নেতা তাকে জড়িয়ে ধরতেই, মিস্ত্রী হাউমাউ করে কেঁদে ফেলেন। সাধারণ মানুষ এবং রাজনৈতিক নেতার মধ্যে এমন নিরেট গভীর ভালোবাসা যেন গল্প উপন্যাসের একটি পৃষ্ঠা হয়ে গেলো।

Check Also

ইসির নতুন সচিব শফিউল আজিম

নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের সচিব পদে পদোন্নতি পেয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x