Wednesday , 15 May 2024
শিরোনাম

খোকসায় ডাকাতি মামলার ১২ ঘণ্টার মধ্যে দুই আসামি গ্রেপ্তার

কুষ্টিয়া জেলা প্রতিনিধি:
কুষ্টিয়ার খোকসা উপজেলায় ডাকাতি মামলার ১২ ঘণ্টার মধ্যেই দুই আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে খোকসা থানা পুলিশ। গ্রেফতারকৃত দুই জন হলেন খোকসা ওসমানপুর ইউনিয়নের আসলাম শেখের ছেলে সুমন শেখ (২৯) ও পৌরসভার পাতেল ডেকে গ্রামের আতিয়ার শেখের ছেলে সোহাগ শেখ (২০)।
খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তফা হাবিবুল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।
শনিবার দিবাগত রাত আড়াইটার সময় কালিবাড়ি অশোক কুমার পালের বাড়িতে ডাকাতি অনুষ্ঠিত হয়। রবিবার সকালে ১০/১২ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন অশোক কুমার পাল।
কুলুলেস এই মামলায় প্রশাসনের সর্বোচ্চ তৎপরতায় ঘটনার ১২ ঘণ্টার মধ্যেই খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তফা হাবিবুল্লাহ সঙ্গীয় ফোর্স দের নিয়ে অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়াই সোমবার দুপুরে দুই আসামী কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য পৌরসভার কালিবাড়ি রোডে ব্যবসায়ী অশোককুমার পালের বাড়িতে মুখোশধারী অস্ত্রধারী ১০/১২ জন দুর্বৃত্তরা ডাকাতি পরিচালনা করে ১৪ ভরি সোনা ও আড়াই লাখ টাকা সহ মূল্যবান মোবাইল ল্যাপটপ নিয়ে যাই।
এদিকে উক্ত মামলার মূল আসামিদের ধরতে ব্যাপক তল্লাশি চলছে বলে জানা গেছে।
তবে এলাকায় পুলিশি তৎপরতা বৃদ্ধি পাওয়ায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হতে সৃষ্টি করেছে বলে জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী।

Check Also

আমিরাতে আবুরহাট আঞ্চলিক প্রবাসী সমিতির মতবিনিময় সভা

মোহাম্মদ নেয়াজ ওয়াহিদ শারজাহ প্রতিনিধি আমিরাতের দুবাইয়ে মিরসরাই উপজেলার আবুরহাট অঞ্চলের দুবাই প্রবাসীদের সমন্বয়ে গড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x