Friday , 17 May 2024
শিরোনাম

খোকসা জদায়মোড়ে আওয়ামী লীগের নির্বাচনি জনসভা অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রতিনিধি:
কুষ্টিয়ার খোকসা ইউনিয়নের ৪,৫,৬,৭ নং ওয়ার্ডের নেতাকর্মীদের নিয়ে আপনাদের উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগের সম্মানিত নির্বাচনে জনসভা অনুষ্ঠিত হচ্ছে।
সোমবার সন্ধ্যায় খোকসা ইউনিয়নের জদায় মোড়ে খোকসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খোকসা আওয়ামী লীগের উপজেলা সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বাবুল আখতার।
অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উপজেলা আওয়ামী সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম বাবলু, আওয়ামী লীগ নেতা আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগের বোন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাহেব আলী, খোকসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান।
অনুষ্ঠানের বক্তারা বলেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সেলিম আলতাব জর্জ নৌকা প্রতিক নিয়ে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী। আপনাদের ভোট নৌকা প্রতিকে দিয়ে আগামী স্মার্ট বাংলাদেশ গড়াতে সহোযোগিতা করুন।
সরকারের বিভিন্ন উন্নয়ন গাঁথা কার্যক্রম তুলে ধরে তারা বলেন, ছেলের সন্তানকে দেখিনি, বৃদ্ধ বাবা মাকে দেখিনি, কিন্তু জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা সামাজিক নিরাপত্তা সুরক্ষা অর্থ দিয়ে তাদেরকে দেখেছেন। মাতৃত্বকালীন ভাতা দিয়ে সরকার মহিলাদেরকে সম্মানিত করেছে। শিশুদেরকে লেখাপড়া করার জন্য বিনামূল্যে বই ও উপবৃত্তির টাকা দিয়ে উদ্বুদ্ধ করেছে। সেই সাথে সরকার বিভিন্ন গ্রামগঞ্জে প্রতিটা প্রান্তে রাস্তাঘাট স্কুল কলেজ মাদ্রাসা বিদ্যালয়, মসজিদ মন্দির উন্নয়ন করে দেশের যে উন্নয়ন সাধিত হয়েছে তার ধারাবাহিকতা রক্ষার্থে আপনারা আগামীতে নৌকা প্রতীকে ভোট দেন। দেশের উন্নয়নে এবং স্মার্ট বাংলাদেশ গড়ে নিজেদের সন্তানদেরকে স্মার্ট সন্তান হিসেবে গড়ে তুলুন।
অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা আওয়ামী লীগের চেয়ারম্যান বাবুল আক্তার বলেন, ব্যক্তি স্বার্থকে জড়াজড়ি দিয়ে নৌকা প্রতীকে জয়যুক্ত করার জন্য ঐক্যবদ্ধ ভাবে নৌকা প্রতীকে ভোট দিন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী উন্নত স্মার্ট বাংলাদেশের সারথী হতে নৌকা মার্কায় ভোট দিন।
সরকারের বিভিন্ন উন্নয়নকথা তুলে ধরে তিনি বলেন আগামীতে নয় নৌকা জয়যুক্ত হলে দেশ ও জাতির কল্যাণে জননেত্রী শেখ হাসিনার আপনাদের ভাগ্যের উন্নয়ন পরিবর্তন আসবে। শেষ হবে স্মার্ট বাংলাদেশ।
উক্ত নির্বাচনে জনসভায় উপজেলার খোকসা ইউনিয়নের ৪,৫,৬,৭ ওয়ার্ডের সর্ব স্থানের আওয়ামী লীগের নেতা কর্মী ও অসাধারণ উপস্থিত ছিলেন।

Check Also

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x