Saturday , 4 May 2024
শিরোনাম

গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন রাফিউর রহমান খান ইউসুফজাই (সানি)

টাঙ্গাইল ৭ মির্জাপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা  রাফিউর রহমান খান ইউসুফজাই (সানি)।

২৯ ডিসেম্বর শুক্রবার বাঁশতৈল ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগে দেখা গিয়েছে তাকে। এই গণসংযোগ সাধারণ জনতা ইতিবাচক চোখে দেখছেন । কেননা তার গণসংযোগে সে আওয়ামী লীগের তৃণমূলকর্মী থেকে শুরু করে সকল পর্যায়ের মানুষের সাথে মতবিনিময় করছেন।

তার এই গণসংযোগে মির্জাপুরবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা বাংলাদেশ আওয়ামী লীগকে ভালবাসেন। আমি বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে আপনাদের পাশে থেকে আপনাদের জন্য কাজ করতে চায়। আমি মির্জাপুরকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন স্মার্ট বাংলাদেশ অনুযায়ী মির্জাপুরকেউ স্মার্ট মির্জাপুরে রূপান্তর করতে চায়। সেই সাথে মির্জাপুরকে একটি বাসযোগ্য উপজেলা হিসেবে গড়ে তুলতে চায় ।

পূর্বেও আপনাদের সুখে দুখে পাশে ছিলাম আগামীতেও আপনাদের পাশে থাকতে চায় । তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য আপনারা আবারো বাংলাদেশ আওয়ামী লীগের পাশে থাকবেন ।আমি দেশের উন্নয়নের যে অগ্রগতি তা অব্যাহত চায় । এসময় রাফিউর রহমান খান ইউসুফজাই (সানি)’র সাথে আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত রয়েছেন।May be an image of 4 people, people standing, outdoors and tree

 

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x