Saturday , 4 May 2024
শিরোনাম

গোদাগাড়ীতে ট্রাক ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,নিহত-২

রাজশাহী:- রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- রাজশাহী মহানগরীর লক্ষীপুর ও কোর্ট স্টেশন এলাকার জাহিদ হাসান (২২) ও এমাজউদ্দিন (২১)। শুক্রবার বেলা ৩ টার দিকে উপজেলার বসন্তপুর ড্রাগন ফলের বাগানের সামনে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তারা নিহত হোন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহতরা একই সাথে ৫টি মোটরসাইকেল নিয়ে গোদাগাড়ীর উদ্দেশ্যে যাওয়ার পথে একে অপরকে ওভারটেক করতে গেলে এ ঘটনা ঘটে বলে জানা যায়। এ ঘটনায় তাদের আরো একটি মোটরসাইকেলের ২জন আরোহী আহত হয়েছে। তারা বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ জানায়, রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে বসন্তপুর এলাকায় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে যাওয়া রাজশাহীগামী একটি মালবাহী ট্রাক গোদাগাড়ীর দিকে যাওয়া মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকটি চাপা দিয়ে রাস্তার পাশে গাছে আটকিয়ে যায়। এসময় মোটরসাইকেলে থাকা দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হন।
নিহতদের মরদেহ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধার করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম বলেন, শুক্রবার বেলা ৩ টার দিকে মহাসড়কের বসন্তপুর এলাকায় এলাকায় একটি ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হন। মরদেহ দুটি আমাদের কাছে আছে, আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এবং ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x