Monday , 13 May 2024
শিরোনাম

চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মোঃ ফরিদুল আলম (রুপন): চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া অফিসের সহযোগিতায় ২৩ মে সোমবার সকাল ১০ টায় চাঁদপুর স্টেডিয়ামে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি

ইমতিয়াজ হোসেন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস।

প্রধান অ‌তিথির বক্ত‌ব্যে তিনি ব‌লেন, সুন্দর প‌রি‌বে‌শে আজ‌কে এ টুর্ণা‌মেন্ট শুরু হ‌য়ে‌ছে। জা‌তির জনক বঙ্গবন্ধু নি‌জে ক্রীড়ামো‌দী ছি‌লেন। তি‌নিসহ তার প‌রিবা‌রের সকল সদস‌্য ক্রীড়া‌ প্রেমী ছি‌লেন, খেলাধুলার প্রতি ছি‌লেন আন্ত‌রিক। আজ‌কে যারা ম‌ঠে নাম‌বে, যারা খে‌লোয়ার আ‌ছো তোমরা সুষ্ঠ ও সুন্দর ভা‌বে খেলার নিয়ম মে‌নে খেল‌বে। শির্ক্ষী‌দের যারা উপ‌জেলা লে‌বেল থে‌কে এ‌সেছে তা‌দের বি‌শেষ শু‌ভেচ্ছা জানাই। এ টুর্ণা‌মে‌ন্টের মধ‌্যদি‌য়ে শ্রেষ্ঠ দল ও খে‌লোয়ার পাওয়া যা‌বে। যে দল চ‌্যাম্পিয়ন হ‌বে সেই দল, বিভাগীয় পর্যায়ে খেলার গৌরব অর্জন কর‌বে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম-বার, জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সদর উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান নুরুল ইসলাম না‌জিম দেওয়ান, ভাইস চেয়ারম‌্যান আইয়ুব আলী বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া অফিসার তারিকুল ইসলামসহ বি‌ভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন চাঁদপুর সদর উপজেলা বনাম শাহরাস্তি উপজেলা বালিকা একাদশ। খেলায় চাঁদপুর সদর উপজেলা শাহরাস্তি উপজেলাকে ৭-০ গোলে পরাজিত করেন।

টুর্নামেন্টের ফিকচার অনুযায়ী সূচি অনুযায়ী ৮ উপজেলা ও চাঁদপুর পৌরসভা দলের মধ্যে বঙ্গমাতা ও বঙ্গবন্ধু ফুটবল টুনামেন্টের জেলা পর্যায়ে খেলা অনুষ্ঠিত হবে।

Check Also

৩ লাখ ফিলিস্তিনি রাফা ছেড়ে পালিয়েছেন: জাতিসংঘ

ফিলিস্তিনের গাজার দক্ষিণাঞ্চলীয় রাফাহ শহরে হামলা শুরু করেছে ইসরায়েল। ফলে শহরটি ছেড়ে ইতিমধ্যেই পালিয়ে গেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x