Monday , 20 May 2024
শিরোনাম

চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠান উদযাপনের লক্ষ্যে মতবিনিময় সভা সম্পন্ন

ফরিদুল আলম রুপন : চাঁদপুর জেলা অনলাইন প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠান-২০২৪ উদযাপনের লক্ষ্যে চাঁদপুর পৌর মেয়র এ্যাড.জিল্লুর রহমান জুয়েল এর সাথে অনলাইন প্রেসক্লাবের নেতাকর্মীদের এক মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৪ ফেব্রুয়ারি, শনিবার নতুন বাজার পৌর ভবনের দ্বিতীয় তলায় খান’স ধাবা কফি হাউজে অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রভাষক শেখ মহসিনের সভাপতিত্বে এবং প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আশিক খান এর পরিচালনায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় অভিষেক অনুষ্ঠান কিভাবে সফল করা যায় সে বিষয়ে ব্যাপক আলাপ আলোচনা করা হয়। উক্ত মতবিনিময় সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয় আগামী ১০ মার্চ পৌর পাঠাগারে অনুষ্ঠানটি উদযাপন করা হবে। আরো সিদ্ধান্ত হয় যে আগামী ৮ মার্চের মধ্যে প্রেসক্লাবের সকল সদস্যদের রেজিস্ট্রেশন কার্য সম্পন্ন করতে হবে।

এছাড়া অভিষেক অনুষ্ঠান সফল ও স্বার্থক করার লক্ষ্যে নানা আলোচনার মধ্য দিয়ে মতবিনিময় সভা সমাপ্ত হয়।

এসময় উপস্থিত ছিলেন, অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি এম কে আরশাদ, গিয়াস উদ্দিন নান্নু, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ গিয়াস উদ্দিন রানা, ফরিদুল আলম রুপন, দপ্তর সম্পাদক শুভ কর্মকার, ধর্ম বিষয়ক সম্পাদক ওমর শরীফ, নির্বাহী সদস্য গাজী আব্দুল গণি সহ অন্যান্য সদস্য বৃন্দ।

Check Also

বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কর্মী সমর্থকদের প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাড.হুমায়ুন কবির সুমনের সাংবাদিক সম্মেলন

লুৎফুর রহমান রিপন।। আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x