Tuesday , 21 May 2024
শিরোনাম

চাঁদপুর সদর উপজেলা শ্রমিক দলের নতুন কমিটির মতবিনিময় সভা

মাসুদ রানা।।

চাঁদপুর সদর উপজেলা শ্রমিক দলের নতুন কমিটি ঘোষণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ৫ জুন সোমবার সন্ধ্যা ৭টায় জেলা বিএনপি কার্যালয়ে নতুন কমিটি ঘোষণা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শ্রমিক দলের সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় শ্রমিক দলের সহ-সভাপতি নজরুল ইসলাম বাদল।

এ সময় তিনি বলেন, একটা সংগঠনের বড় পাওয়া হচ্ছে তার সংগঠকরা যদি একটিভ থাকে। আজকে এখানে যারা আছেন তারা কিন্তু কেউ কর্মী নয় তারা সবাই নেতা। আর কর্মী তৈরি করবেন আপনারা আপনাদের মাধ্যমেই কর্মী তৈরি হবে, আপনাদের ব্যবহারে, কথাবার্তায়, আলাপচারিতায়, আপনাদেরকে দেখে, আপনাদেরকে মেনে কর্মী সৃষ্টি হবে। মনে রাখতে হবে আন্দোলনের বিকল্প কিছু নাই। আন্দোলনের মাধ্যমেই আমাদের দাবি আদায় করে নিতে হবে।

মনে রাখবেন আমরা শ্রমিক দল করি, শ্রমিক হলো একটা দেশের উৎপাদনের মেরুদন্ড। তাই আমি আশা করব আমরা সকলে একাত্মতা পোষণ করে আগামী আন্দোলনে ঝাঁপিয়ে পড়বো। তাহলেই আমাদের গণতন্ত্র এবং শ্রমিকের অধিকার ফেরত আসবে।

সদর উপজেলা শ্রমিক দলের নতুন সভাপতি খোরশেদ আলম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নয়ন মাহমুদ ভুঁইয়ার পরিচালনায় ৬৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভূঁইয়া।

এ সময় বক্তব্য রাখেন, জেলা শ্রমিক দলের দপ্তর সম্পাদক ও পৌর শ্রমিক দলের আহবায়ক ফরিদ আহমেদ মস্তান প্রমুখ।

পূর্ণাঙ্গ নতুন কমিটি হওয়াতে সদর উপজেলা শ্রমিকদের নেতৃবৃন্দ আনন্দিত ও উৎফুল্ল। আন্দোলন সংগ্রামে সদর উপজেলা শ্রমিক দলকে সর্বোচ্চ সহযোগিতা করবে বলে প্রতিজ্ঞাবদ্ধ হন।

Check Also

ভাড়া নিয়ে তর্ক, যাত্রীর ছুরিকাঘাতে চালক নিহত!! আটক-১

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী   নরসিংদীতে অতিরিক্ত ভাড়া চাওয়াকে কেন্দ্র করে যাত্রীর ছুরিকাঘাতে এক অটোচালক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x