Monday , 20 May 2024
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জ-১ আসনে নৌকার মাঝি হতে চান জারা জাবিন মাহবুব

মোঃজিলহাজ বাবু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি।। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসন থেকে আওয়ামী লীগে প্রতিদ্বন্দ্বিতা করতে জেলা আওয়ামী লীগের সদস্য জারা জাবিন মাহবুবের পক্ষে মনোনয়নপত্র উত্তোলন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। এসময় আওয়ামী লীগের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি নিশ্চিত করে জারা জাবিন মাহবুব বলেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন বিশ্বস্ত পতাকাবাহী এবং মনোনয়ন পেলে আমি সর্বাত্মকভাবে নির্বাচনে অংশ নেব। আমি আমার এলাকায় কাজ করছি। আমার প্রত্যন্ত অঞ্চলে উল্লেখযোগ্য এবং প্রভাবশালী পরিবর্তন আনতে সক্ষম হব। এছাড়া পদ্মার চরাঞ্চলের মানুষের জীবনমান উন্নয়নে বিশেষ নজর রেখে কাজ করবো।

জারা জাবিন মাহবুব জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর একনিষ্ঠ সহচর ও সহকারি প্রেসসচিব কাইয়ুম রেজা চৌধুরীর জ্যেষ্ঠ সন্তান।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে আগামী ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর। ভোট গ্রহণ করা হবে আগামী ৭ জানুয়ারি।

Check Also

নির্বাচনে প্রচারণার খিচুড়ি গেল শিক্ষা প্রতিষ্ঠানে

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি রান্না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x