Saturday , 4 May 2024
শিরোনাম

ছেলের ভুলের ১৫ ঘণ্টা পর একই পথে মা!

মেহেরপুরের মুজিবনগর উপজেলার ভবেরপাড়া গ্রামে মাত্র ১৫ ঘন্টার ব্যবধানে ছেলে ও মায়ের আত্মহত্যার ঘটনা ঘটেছে। ছেলে-মায়ের আত্মহত্যার এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আত্মহনকারী ছেলে ও মা উপজেলার ভবেরপাড়া গ্রামের রমজান আলীর স্ত্রী বসিরা খাতুন (৪৫) এবং রাসেল আহমেদ (১৭)।

আজ বৃহস্পতিবার ভোরে বাড়ির পুকুরের পাশের একটি আম গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহননের পথ বেছে নেয় বসিরা খাতুন (৪০)।

জানা গেছে, পারিবারিক কলহের জেরে সপ্তাহ খানেক আগে তার ছেলে রাসেল আহমেদ বিষ পান করে। তাকে উদ্ধার করে প্রথমে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি হয়। পরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার কোনো উন্নতি না হওয়ায় তাকে গতকাল বুধবার হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়। দুপুরে বাড়িতে নিয়ে আসার পথিমধ্যে রাসেলের মৃত্যু হয়।

বিকালে ভবের পাড়ায় রাসেলের লাশ পৌছালে তার মা বসিরা খাতুন ছেলের লাশ দেখে বার বার মূর্ছা যান। রাতেই স্থানীয় কবরস্থানে রাসেলর লাশের দাফন সম্পন্ন করা হয়। কিন্তু একমাত্র ছেলের মৃত্যুর শোক সহ্য করতে না পেরে বৃহস্পতিবার ভোরে বাড়ির পাশের পুকুর পাড়ের একটি গাছে গলায় ফাঁস দিয়ে বসিরা খাতুন আত্মহত্যা করেন। সকালে তার লাশ পেয়ে এলাকায় শোকের মাতম বেড়ে যায়।

খবর পেয়ে মুজিবনগর থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, পৃথক দুটি ঘটনায় ইউডি মামলা হয়েছে।

Check Also

মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

এবার দেশে চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হয়েছে চুয়াডাঙ্গায়। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x