Friday , 3 May 2024
শিরোনাম

জল্পনা-কল্পনা শেষে হয়ে গেল ‘হাবুর গায়েহলুদ’

‘তোমার রান্নার হাতটা একটু দেখবো’- সংলাপটি খুব চেনা নয় কি? এটি জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’র হাবু ভাই চরিত্রে অভিনয় করা চাষী আলমের মুখে বারবার শোনা গেছে।

অভিনয় ক্যারিয়ারে অনেক নাটকেই অভিনয় করেছেন চাষী আলম। তবে ব্যাচেলর পয়েন্টের হাবু ভাই চরিত্র তাকে নিয়ে গেছে অন্যরকম জনপ্রিয়তায়। এখন কোথাও দেখা হলেই সবাই ‘হাবু ভাই’ বলেই সম্ভোধন করেন।

আগেই জানা গিয়েছিল, বৃহস্পতিবার সন্ধ্যায় গায়ে হলুদ হবে তার। ঘরোয়া আয়োজনে হয়েছে গায়েহলুদের আসরটি। আত্মীয়, পরিবারের সদস্য এবং কাছের কয়েকজন বন্ধু ছিলেন এ আয়োজনে। চাষী আলম জানান, শুক্রবার গুলশানের একটি রেস্তোরাঁয় বিয়ের অনুষ্ঠান হবে।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় বিয়ের খবরটি নিজেই নিশ্চিত করে এক সংবাদমাধ্যমকে চাষি আলম বলেন, ‘পারিবারিকভাবেই আমাদের বিয়ে হচ্ছে। এখন এই মুহূর্তে আমাদের বাড়িতে গায়েহলুদের অনুষ্ঠান হচ্ছে। কাল গুলশানের একটি রেস্তোরায় আমাদের বিয়ের অনুষ্ঠান হবে।’

কনের নাম তুলতুল। তিনি ঢাকার মেয়ে। স্নাতকে পড়াশোনা করছেন বলেও জানান অভিনেতা।

গত ঈদে চাষী আলম অভিনীত বেশ কয়েকটি নাটক মুক্তি পেয়েছে। এর মধ্যে ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষে ছিল একাধিক নাটক। বিশেষ করে ভক্তদের মাঝে তুমুল সাড়া ফেলেছে কাজল আরেফিন অমি পরিচালিত দুটি নাটক ‘কিডনি’ ও ‘ফিমেল-৩’।

Check Also

সবার ভালোবাসায় সত্যিই আমি মুগ্ধ: মিথিলা

গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘কাজলরেখা’ সিনেমায় কঙ্কন দাসী চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। সিনেমায় তার অভিনয়ের প্রশংসাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x