Sunday , 19 May 2024
শিরোনাম

জাকজমকপূর্ণভাবে জনপ্রিয় পাবলিক কনসেপ্টের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

রাম বসাক, শাহজাদপুর, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের ঐতিহ্যবাহী শাহজাদপুর প্রেসক্লাবে ১১ ই সেপ্টেম্বর সকাল ১১ ঘটিকায় জাকজমকপূর্ণভাবে জনপ্রিয় ফেসবুক পেজ পাবলিক কনসেপ্টের তৃতীয় প্রতিষ্ঠাতা বার্ষিকী উদযাপিত হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শাহজাদপুর প্রেসক্লাবের সভাপতি বিমল কুমার কুন্ডুর সভাপতিতে ও সহ-সভাপতি এম এ জাফল লিটনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ জনাব নজরুল ইসলাম মৃর্ধা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান ও শাহজাদপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাক আহমেদ এবং রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম শাহীন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার শুরুতেই স্বাগত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন, পাবলিক কনসেপ্ট এর এডমিন মির্জা হুমায়ুন। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ আবুল কাশেম, সৈয়দ হুমায়ুন পারভেজ সাব্বির, শফিউল হাসান লাইফ, কে এম নাসির উদ্দিন, মনিরুল গনি চৌধুরী শুভ্র, মোঃ হাসানুজ্জামান তুহিন, রাসেল সরকার, জাকারিয়া মাহমুদ প্রমুখ।

অতিথি ও বক্তারা বলেন পাবলিক কনসেপ্ট ইতিমধ্যেই একটি জনপ্রিয় গণমাধ্যম হিসেবে পরিচিতি লাভ করেছে আশা করি আগামীতেও সমাজের অসঙ্গতি সহ ভালো দিকগুলো তুলে ধরবে, আলোচনা শেষে কেক কাটা হয়।

Check Also

টাকা দিয়ে কেনা সনদ বাতিল হবে , তৈরি হচ্ছে তালিকা

টাকা দিয়ে কেনা সনদ বাতিল করা হবে, আর এ বিষয়ে তৈরি করা হচ্ছে তালিকা। বিপুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x