Sunday , 19 May 2024
শিরোনাম

জাতীয় শোক দিবস উপলক্ষে বান্দরবান জেলা কৃষকলীগের আলোচনা সভা,বৃক্ষরোপন ও বিনা মূল্যে চারা বিতরণ

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বান্দরবান জেলা কৃষকলীগের আয়োজনে আলোচনা সভা, বৃক্ষরোপন ও বিনা মূল্যে চারা বিতরণ অনুষ্ঠান ২৭আগস্ট শনিবার বিকেলে শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হয়।

বান্দরবান জেলা কৃষকলীগ এর সাধারণ সম্পাদক সেলিম রেজা এর সঞ্চালনায় এবং বান্দরবান জেলা কৃষকলীগ এর সভাপতি প্রজ্ঞাসার বড়ুয়া এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ কে এম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, যুগ্ন সাধারণ সম্পাদক মো.মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, জেলা আওয়ামী লীগের সদস্য চৌধুরী প্রকাশ বড়ুয়া,শহর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম,জেলা কৃষক লীগের নেতা ও জামছড়ি ইউপি চেয়ারম্যান ক্যসিংশৈ মারমা,জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল আলম বাবু,কৃষক লীগের নেতা মুজিবুর রহমান নিউটন,আব্দুল ওহাব,৯নং ওয়ার্ড কৃষক লীগের নেতা মোঃ দেলোয়ার হোসেন’সহ আওয়ামী লীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ওস্তাদ ক্য শৈ হ্লা বলেন,বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে সবাই শান্তিতে আছে, বর্তমান সরকার কৃষি খাতে পুর্বের তুলনায় বরাদ্দ বৃদ্ধি করেছেন, আমরা সরকারের নির্দেশে জেলা পরিষদ থেকে কৃষির উন্নয়নে কৃষকদের মাঝে কৃষি উপকরণ দিয়ে যাচ্ছি। তিনি আরো বলেন পার্বত্য এলাকার জন্য পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং প্রচুর শ্রম দিয়ে যাচ্ছে, তারই কারণেই পাহাড়ের উন্নয়ন অব্যাহত রয়েছে,আগামী নির্বাচনে ৭ম বারের মত বান্দরবান থেকে আমরা বীর বাহাদুরকে নির্বাচিত করে জাতীয় সংসদে পাঠাবো। এই ব্যাপারে আমাদের সকল কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।

Check Also

গাজায় শান্তিরক্ষী মোতায়েনের পরিকল্পনা যুক্তরাষ্ট্রের

এম ডি সুমন মিয়া, যুক্তরাষ্ট্র করেসপন্ডেন্ট: যুক্তরাষ্ট্র গাজায় চলমান সংঘাত শেষে ফিলিস্তিন উপত্যকাটিতে আন্তর্জাতিক শান্তিরক্ষী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x