Tuesday , 21 May 2024
শিরোনাম

জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ভোটগ্রহণকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময়

ইয়াছির আরাফাত

জামালপুর জেলা প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ইসলামপুর উপজেলার ভোটগ্রহণকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ২৩ ডিসেম্বর) ইসলামপুর, জামালপুর হল রুমে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষ্যে ইসলামপুর উপজেলার ভোট গ্রহণ কর্মকর্তা (প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের সাথে) নির্বাচন সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ শফিউর রহমান, জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার, জামালপুর এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ কামরুজ্জামান বিপিএম।
উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার, ইসলামপুর, জামালপুর এরঁ সভাপতিত্বে আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন- শানিয়াজ্জামান তালুকদার, জেলা নির্বাচন অফিসার সহ ইসলামপুর থানা, জামালপুর ও উপজেলা নির্বাচন কর্মকর্তারা।
এ সময় বক্তারা জানান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আচরণ বিধি, আইন শৃঙ্খলা পরিস্থিতি, প্রিজাইডিং কর্মকর্তাদের দ্বায়িত্ব পালন নিয়ে আলোচনা করা হয়।
নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার লক্ষ্যে প্রিজাইডিং কর্মকর্তাদের যথাযথভাবে দ্বায়িত্ব পালনের গুরুত্বারোপ সহ প্রয়োজনীয় বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করা হয়।

Check Also

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে জাতি হিসেবে সুসংগঠিত হওয়ার জন্য সকল প্রকার নির্দেশনা প্রদান করে গেছেন। : ড.কলিমউল্লাহ

২১ মে,২০২৪, মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গবন্ধুর জীবনাদর্শ বিষয়ক সেমিনারের ৯২১ তম পর্ব অনুষ্ঠিত হয়। জানিপপ কর্তৃক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x