Saturday , 4 May 2024
শিরোনাম

জামালপুর জেলা পরিষদের নবনির্বাচিত পরিষদের প্রথম মাসিক সভা

হাসান আহাম্মেদ সুজন, জামালপুর জেলা প্রতিনিধি।
জামালপুর জেলা পরিষদের নবনির্বাচিত পরিষদের প্রথম মাসিক সভা উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার ৫ ডিসেম্বর বিকাল ৩ টায় স্থানীয় জামালপুর জেলা পরিষদ সভা কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করেন জামালপুর জেলা পরিষদ।

জামালপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ’র সভাপতিত্বে ও জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদের সঞ্চালনায় মাসিক সভার আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মুহাম্মদ বাকী বিল্লাহ, জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, ইসলামপুর পৌরসভার মেয়র আব্দুল কাদের সেখ, দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র নুরুন্নবী অপু, সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন, দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার কামরুন্নাহার শেফা, সরিষাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসা, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ও সংরক্ষিত নারী সদস্যগণ প্রমুখ।

এসময় ৭টি উপজেলা পরিষদের চেয়ারম্যান, পৌরসভার মেয়র, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ও সংরক্ষিত নারী সদস্য সহ বিভিন্ন উপজেলা পরিষদ ও পৌরসভার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
মাসিক সভায় জামালপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ বলেন, রাজনীতির একটা পর্যায়ে এসে আমার মনে হয়েছে আমি জণগন ও দেশের সেবা করবো। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এই সুযোগটা তৈরী করে দিয়েছে। আমি জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে মানুষের সেবা করার একটা সুযোগ পেয়েছি। সেই সেবা করার মানুষিকতা নিয়ে সকলের সার্বিক সহযোগিতায় আমরা কাজ করে যেতে চাই।
মাসিক সভার পূর্বে জেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানান জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহসহ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যরা।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x