Saturday , 18 May 2024
শিরোনাম

জেলার শ্রেষ্ঠ ওসি তদন্ত নির্বাচিত হলেন দ্বিতীয় বারের মতো বাহুবল মডেল থানার প্রজিত কুমার দাস

নাজমুল ইসলাম হৃদয়ঃ

হবিগঞ্জের বাহুবল মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রজিত কুমার দাস দুই বারের মতো জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত হয়েছেন।

এই থানায় যোগদান করার পর থেকেই পেশাদারিত্বের সঙ্গে কাজ করে সুনাম অর্জন করেন তিনি।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, মামলা তদন্ত, মাদক উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানা তামিলসহ পুলিশের যাবতীয় কাজে চৌকশ দক্ষতার জন্য (নভেম্বর মাসের) শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে প্রজিত কুমার দাস’কে নির্বাচিত করা হয়েছে।

হবিগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশের মাসিক সভায় জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে তাকে নির্বাচিত করা হয়। তিনি দ্বিতীয় বারের মত জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত হয়েছেন।

পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রজিত কুমার দাস বলেন, “এই সফলতা অর্জনের পেছনে জেলা পুলিশ সুপার, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিবিড় তদারকিসহ থানা পুলিশের সদস্যের অক্লান্ত পরিশ্রম, কর্তব্যনিষ্ঠা এবং দায়িত্বের প্রতি তাদের আনুগত্য জড়িয়ে আছে। এ পুরস্কারটি আমার দায়বদ্ধতাকে আরও বাড়িয়ে দিয়েছে এবং ভালো কাজ করতে আরও উৎসাহী করবে। ”ভবিষ্যতেও মানবিক ও সেবামূলক ভালো কাজ করার কমিটমেন্ট ধরে রাখার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

Check Also

৩য় শ্রেণির দুই শিশুকে হাত, মুখ বেঁধে পাশ/বিক নির্যা/তন

লালমনিরহাটে দুই শিশুকে পি/টি/য়ে হাসপাতালে পাঠালেন বখাটে সাগর ভ্যান্ডার আমি আপনার পা/য়/খা/না খাব, আমি চুরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x