Sunday , 19 May 2024
শিরোনাম

ঝড়-বৃষ্টি আঁধার রাতে ওদুদ এমপি জনগণের পাশে

মো: জিলহাজ বাবু

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি

দলমত- নির্বিশেষে.দলীয় কোন্দল ও লোভ-লালসার উর্দ্ধে থেকে.চাঁপাইনবাবগঞ্জ সদর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক.আব্দুল ওদুদ বিশ্বাস। তিনি এলাকার উন্নয়নে ব্যস্ত সময় পার করছেন.শহর থেকে গ্রাম পর্যন্ত.প্রতিটি ওয়ার্ডে. পাড়ায় মহল্লায়.গ্রামেগঞ্জে সব জায়গায় ঘুরে ঘুরে. উন্নয়নের অসমাপ্ত কাজ.ও পরবর্তী প্রয়োজনীয় উন্নয়নের পরিকল্পনার অংশ হিসাবে.সাধারণ মানুষের জীবনের মান উন্নয়নের লক্ষ্যে.নিরলস ভাবে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

নতুন নতুন রাস্তাঘাট.রেলসংযোগ.রাবার ডাম শেখ হাসিনা সেতুর মত.বড় বড় প্রকল্প বাস্তবায়নের পাশাপাশি.স্কুল কলেজ.মসজিদ-মাদ্রসা.-মন্দিরের উন্নয়নে.তিনি ব্যাপক প্রশংসিত এবং অতুলনীয় এই আসনের প্রতিটা উন্নয়নেই যেনো তার নজির বিহিন ভূমিকা রয়েছে চোখে পড়ার মতো।

বিগত দিনে এই চাঁপাইনবাবগঞ্জ জেলার মাটি. একমাত্র জামায়াত বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিতি ছিলো। ২০০৮- সালে সদর ৩ আসনে মহাজোটের প্রার্থী আব্দুল ওদুদ বিশ্বাস নৌকার মাঝি হিসাবে মনোনয়ন পেয়ে তিনি বিপুল ভোটে নির্বাচিত হওয়ার পর তার সুদক্ষ নেতৃত্বে পাল্টে যায় জেলার রাজনৈতিক প্রেক্ষাপট তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের দলীয় নেতৃত্বকে শক্তিশালী ও সুসংগঠিত করে চাঁপাইনবাবগঞ্জের মাটিকে আওয়ামী লীগের ঘাঁটিতে রূপান্তরিত করেছেন
শুধু তাই নয় তিনি নির্বাচনি এলাকায় বিশেষ করে পদ্মাপাড় চরাঞ্চলের মানুষের জীবনযাত্রাকে উন্নয়নের মাধ্যমে গ্রাম থেকে শহরে পরিনত করেছে সে একজন উন্নয়নের রূপকার হিসাবে সাধারণ জনগণের কাছে পরিচিত তিনি ছোটবেলা থেকেই সুখে দুঃখে সাধারণ মানুষের পাশে থেকে মানুষকে সহযোগিতা করা যেনো তার নৈতিক চরিত্র বা এটা তার এক ধরনের পেশা । নিজের কথা না ভেবে দিনভর শুধু সাধারণ মানুষের মান উন্নয়নের চিন্তা চেতনা নিয়ে প্রতিনিয়ত সবসময় তার ভিতরে বিরাজমান থাকে কৃষক শ্রমিক গরীব দুঃখী অসহায় মানুষের প্রিয় ব্যাক্তিত্য হিসেবে লক্ষ মানুষের হৃদয়ে নীবিড় ভাবে স্থান করে নিয়েছে এই চাঁপাইনবাবগঞ্জ জেলা বাসীর মানুষের কাছে ।

তিনি সৎ যোগ্য আদর্শবান ধৈর্যশীল সফল রাজনীতিবিদ তাই সাধারণ জনগন গনমানুষের দাবি দলমত নির্বিশেষে আগামী নির্বাচনে মাটি ও মানুষের প্রিয় নেতা গরীব দুঃখী অসহায় খেটে খাওয়া মেহনতি মানুষের বন্ধু জননেত্রী শেখ হাসিনার আস্তাভাজন আব্দুল ওদুদ বিশ্বাস কে পূনরায় আবারও নির্বাচিত করে এই চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন উন্নয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে এই চাঁপাইনবাবগঞ্জ জেলা কে একটি আধুনিক জেলা হিসেবে গড়ে তুলবে এটা সাধারণ জনগণ ও এই জেলা বাসির প্রত্যাশা।

Check Also

টাকা দিয়ে কেনা সনদ বাতিল হবে , তৈরি হচ্ছে তালিকা

টাকা দিয়ে কেনা সনদ বাতিল করা হবে, আর এ বিষয়ে তৈরি করা হচ্ছে তালিকা। বিপুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x