Monday , 13 May 2024
শিরোনাম

টঙ্গীতে ট্রেনে ছিনতাই, রাতভর অভিযান চালিয়ে আটক ৯

গাজীপুরের টঙ্গী রেলওয়ে স্টেশনে আউটার সিগন্যালে ঢাকাগামী কর্ণফুলী কমিউটার ট্রেনে ছিনতাইয়ের ঘটনায় রাতভর অভিযান চালিয়ে ৯ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার বেলা ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন কমলাপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস। এর আগে বৃহস্পতিবার (১০ আগস্ট) রাতভর অভিযান চালিয়ে টঙ্গী রেলস্টেশন এলাকার আশপাশ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, টঙ্গী পূর্ব থানা এলাকার মাসুমের বাড়ির ভাড়াটিয়া মেহেদী হাসান জয় (২৬), একই থানার আমতলী টেরানির টেক এলাকার মো. রনি (৩৫), টঙ্গীর শিলমুন পশ্চিমপাড়া নুর ইসলামের বাড়ির ভাড়াটিয়া রবিউল হাসান (৪০), টঙ্গী পূর্ব থানার মরকুন পশ্চিমপাড়া এলাকার মো. স্বাধীন (৩০), টঙ্গীর মরকুন পশ্চিমপাড়া এলাকার দুলাল মিয়ার বাড়ির ভাড়াটিয়া মো. সাইফুল ইসলাম জাকির (২৫), টঙ্গীর তিস্তার গেট এলাকার আবুলের বাড়ির ভাড়াটিয়া মো. মাসুদ (২৭), টঙ্গী পূর্ব থানার নতুন বাজার এলাকার মো. নাসির (২০), টঙ্গীর আমতলী এলাকার হাসানের বাড়ির ভাড়াটিয়া মো. নয়ন হাসান (২৮) ও টঙ্গীর ব্যাংকের মাঠ বস্তির মো. আশিক (২২)।

টঙ্গী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ ছোটন শর্মা বলেন, রাত সাড়ে ১০টায় টঙ্গী রেলওয়ে জংশনের আউটার সিগন্যালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কর্ণফুলী কমিউটার ট্রেনে ছিনতাই ও হামলার ঘটনা ঘটে। এতে টিটিইসহ কয়েকজন যাত্রী আহত হন। ট্রেনের যাত্রীদের ওপর হামলা ও ছিনতাইয়ের ঘটনার পরপরই রেলওয়ে পুলিশ ও থানা পুলিশ রাতভর টঙ্গীর কেরানিরটেক বস্তি, তিস্তার গেট, ব্যাংকের মাঠ বস্তিসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৯ জনকে আটক করে।

কমলাপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস বলেন, আটকদের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, দুটি সুইস গিয়ার চাকু, ছিনতাই হওয়ার কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটকদের ঢাকার কমলাপুর থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে বলেও জানান তিনি

Check Also

মৌসুমের সর্বোচ্চ বৃষ্টিপাত, জলাবদ্ধতায় রাজধানীতে ভোগান্তি চরমে

রাজধানী ঢাকায় ব্যাপক বৃষ্টিপাতে বিভিন্ন এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন নগরবাসী, বিশেষ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x