Tuesday , 21 May 2024
শিরোনাম

টাঙ্গাইল রেসিডেনশিয়াল স্কুল এন্ড কলেজ এ মাদক বিরোধী আলোচনা সভা

ফারজানা খান লিয়া, মানিকগঞ্জ

মানিকগঞ্জে টাঙ্গাইল রেসিডেনশিয়াল স্কুল এন্ড কলেজ এর আয়োজনে এবং জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিপ্তরের নির্দেশনায় মাদকের ভয়াবহ পরিনতি ও এর প্রতিকার নিয়ে শিক্ষার্থীদের সচেতন করতে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত সমবার (১৮ই সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে মানিকগঞ্জ পৌর এলাকার পশ্চিম দাশড়া মোড়ে টাঙ্গাইল রেসিডেনশিয়াল স্কুল এন্ড কলেজ এর কেম্পাসে উক্ত প্রতিষ্ঠানের সভাপতি কাজী ফারুখ হোসেন এর সভাপতিত্বে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয় এর উপ-পরিচালক মোঃ হামিমুর রশিদ। এ সময় মাদক বিরোধী আলোচনা সভায় মাদকের কুফল সম্পর্ক ও অভিভাকের সন্তানদের প্রতি করনীয় বিষয় দিক ও সচেতনতামুলক আলোচনা হয়। সভা শেষে শপথ বাক্য অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের প্রজেক্টরের মাধ্যমে মাদকের কূফল সর্ম্পকিত ডকুমেন্টারি প্রমর্শন ও মাদকের কূফল চিত্র সম্বলিত স্কেল লিফলেট ও জ্যামিতি বক্স বিতরণ করা হয়েছে।

আলোচনা সভায় মাদক সর্ম্পকিত নানা বিষয়ে আরো আলোচনা করেন টাঙ্গাইল রেসিডেনশিয়াল স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ মোঃ মোজাফফর হোসেন আকাশ, উক্ত প্রতিষ্ঠানের উপদেষ্টা মোঃ আয়নাল হক, প্রতিষ্ঠানের পরিচালক আবুল কালাম আযাদ, পরিচালক আবুল কালাম আযাদ (কামাল ঘোষ), পরিচালক ইব্রাহিম হোসেন, পরিচালক হারেজ শিকদার (বাদল), পরিচালক মোঃ আলাউদ্দীন মন্ডল।

এসময় কলেজের সকল শিক্ষার্থী, অভিভাবক ও কলেজের সকল শিক্ষক উপস্থিত ছিলেন।

Check Also

নির্বাচনে প্রচারণার খিচুড়ি গেল শিক্ষা প্রতিষ্ঠানে

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি রান্না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x