Friday , 17 May 2024
শিরোনাম

টিসিজেএ সভাপতি সাজীব ও সদস্য কদির সংবর্ধিত

টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ), চট্টগ্রামের সভাপতি শফিক আহমেদ সাজীব ও সদস্য এস এম আজিজুল কদির নেপালে অনুষ্ঠিত আন্তর্জাতিক চিত্রকলা ও আলোকচিত্র প্রদর্শনীতে পুরস্কার অর্জন করায় টিসিজেএ পরিবারের পক্ষে সংবর্ধনার আয়োজন করা হয়।

২৯ এপ্রিল ২০২৪ ইং সোমবার সন্ধ্যায় টিসিজেএ মিলনায়তনে সহ-সভাপতি মোহাম্মদ আলী আকবরের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীরের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক সভাপতি এনামুল হক, সাবেক সাধারণ সম্পাদক দীপংকর দাশ বাবু, সংবর্ধিত সভাপতি শফিক আহমেদ সাজীব ও সদস্য আজিজুল কদির।

সভায় বক্তারা বলেন, নেপালে আন্তর্জাতিক আলোকচিত্র প্রদর্শনীতে বিশেষ পুরস্কার অর্জন শুধু চট্টগ্রাম নয় পুরো দেশের গৌরব। আন্তর্জাতিক অঙ্গনে চট্টগ্রাম আজ আলোকচিত্র প্রদর্শনী দিয়ে নিজেদের অবস্থান তুলে ধরতে সক্ষম হয়েছে। এটি আমাদের জন্য গর্ব ও অহংকারের বিষয়।

সংবর্ধনার জবাবে টিসিজেএ সভাপতি শফিক আহমেদ সাজীব ও সদস্য আজিজুল কদির বলেন, আমরা দৃঢ়তা ও আত্মবিশ্বাস নিয়ে পেশাগত দক্ষতা অর্জনের জন্য কাজ করেছি। পুরস্কার পাওয়ার জন্য কাজ করিনি। আলোকচিত্র ভাল লেগেছে তাই প্রতিযোগিতায় অংশ নিয়েছি। কেউ আত্মবিশ্বাসী হয়ে কাজ করলে সেখানে সফলতা আসবেই।

এছাড়াও সংবর্ধনা সভায় টিসিজেএ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, অর্থ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাসুদেব, দপ্তর সম্পাদক মোঃ পারভেজ রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইমুন আল মুরাদ, নির্বাহী সদস্য মোঃ নুর হাসিব ইফরাজ সহ আরও অনেকেই।

Check Also

বঙ্গবন্ধু বাঙালি জাতির প্রাতঃস্মরণীয় ব্যক্তিত্ব : ড.কলিমউল্লাহ

১৭ মে,২০২৪, শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধুর জীবনাদর্শ বিষয়ক সেমিনারের ৯১৭ তম পর্ব অনুষ্ঠিত হয়। জানিপপ কর্তৃক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x