Saturday , 4 May 2024
শিরোনাম

ঢাকার কেরাণীগঞ্জ এলাকায় আত্মগোপনে থাকা বরিশালের ডাকাত সর্দার বাদল শরীফ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ৩১ মার্চ ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন ধোপাশুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে বরিশাল জেলার বন্দর থানার ডাকাতি মামলার অন্যতম পলাতক আসামী ডাকাত সর্দার মোঃ বাদল শরীফ (৪২), পিতা-মোঃ ওহাব শরীফ, সাং-রবিপুর, থানা-বাকেরগঞ্জ, জেলা-বরিশাল’কে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একটি সংঘবদ্ধ ডাকাত দলের সর্দার। সে তার নেতৃত্বে গত ২০-০৯-২০২২ খ্রিঃ তারিখ বরিশাল জেলার বন্দর থানাধীন চাঁদপুর ইউনিয়নের হিজলতলা এলাকার একটি বাড়িতে ৮/১০ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল নিয়ে ডাকাতি করেছিল। এছাড়া সে তার ডাকাত দলসহ বেশ কিছুদিন যাবৎ ঢাকা-বরিশাল মহাসড়কসহ আশপাশের বিভিন্ন এলাকায় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Check Also

মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

এবার দেশে চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হয়েছে চুয়াডাঙ্গায়। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x