Monday , 20 May 2024
শিরোনাম

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে প্রায় ১৩ লক্ষাধিক টাকা মূল্যের ৪৪৭৫ পিস ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে প্রায় ১৩ লক্ষাধিক টাকা মূল্যের ৪৪৭৫ পিস ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

২। এরই ধারাবাহিকতায় গতকাল ৩০ আগস্ট ২০২৩ খ্রিঃ তারিখ আনুমানিক ১৭:৪৫ ঘটিকা হতে ১৮:৫৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন তেঘরিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১৩,৪২,৫০০/- (তেরো লক্ষ বিয়াল্লিশ হাজার পাঁচশত) টাকা মূল্যের ৪,৪৭৫ (চার হাজার চারশত পচাঁত্তর) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ জুলহাস তালুকদার (৫১), পিতা-মৃত সোরহাব তালুকদার, সাং-বাঘড়া, থানা-শ্রীনগর, জেলা-মুন্সিগঞ্জ, বর্তমান ঠিকানা-কদমতলী, থানা-দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলা-ঢাকা ও ২। নাসরীন আক্তার ইতি (৩১), স্বামী-মোঃ সোহেল রানা, সাং-মুকসুদপুর, থানা-দোহার, জেলা-ঢাকা, বর্তমান ঠিকানা-বালুরচর, থানা-শ্রীনগর, জেলা-মুন্সিগঞ্জ বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে ০২টি মোবাইল ফোন ও নগদ- ৭০০/- (সাতশত) টাকা উদ্ধার করা হয়।

৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে দক্ষিণ কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

৪। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একটি মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে ।

Check Also

পুলিশ বক্সে আগুন দিলেন অটোরিকশাচালকরা

অটোরিকশা চলাচল বন্ধ করার প্রতিবাদে এবার রাজধানীর মিরপুরের কালশীতে ট্রাফিক পুলিশের বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x