Saturday , 4 May 2024
শিরোনাম

ঢাকা জেলার শ্রেষ্ঠ মামলা তদন্ত কর্মকর্তা রাসেল মোল্লা ।

ঢাকা জেলার শ্রেষ্ঠ মামলা তদন্ত কর্মকর্তা রাসেল মোল্লা ।

মোঃ রাজন আহম্মেদ,ধামরাই (ঢাকা) প্রতিনিধি:

গত ৬ মার্চ ঢাকার ধামরাইয়ের সাবেক এক চেয়ারম্যানের ইট ভাটায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। সেসময় এ ঘটনায় সৃষ্টি হয় ব্যাপক চাঞ্চল্য। এর মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই ডাকাতদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসেন ধামরাই থানার কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) মোঃ রাসেল মোল্লা।

সেই কাজের স্বীকৃতিস্বরূপ এবার তাকে পুরস্কৃত করেছে জেলা পুলিশ। আজ সোমবার (১১ এপ্রিল) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে তাকে শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা হিসেবে সার্টিফিকেট ও পুরষ্কার তুলে দেন ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার। কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) মোঃ রাসেল মোল্লা বলেন, ঢাকা জেলার শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছি তা গর্বের বিষয়। তবে এ সম্মান ঢাকা জেলার পুলিশ সুপার ও এলাকাবাসীর অবদান। তারা আমাকে সবসময় সহযোগিতা করেছেন।

বিশেষ করে পুলিশ সুপারের দিক নিদের্শনায় মামলাটি তদন্ত করে আজ আমি শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা হয়েছি। তিনি বলেন, সঠিকভাবে দায়িত্ব পালন করাই হচ্ছে পুলিশের কাজ। আমার কাছে অর্পিত দায়িত্ব আমি সঠিকভাবে পালন করে যাচ্ছি। এ জন্য আমাকে পুরস্কৃত করা হয়েছে। আমি রেঞ্জ ডিআইজি স্যার, পুলিশ সুপার স্যার ও ওসি স্যারের প্রতি কৃতজ্ঞ। ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) আতিক রহমান বলেন, রাসেল মোল্লার সাফল্যে আমরাও খুশি। তার এ কাজ দেখে অন্যরা উৎসাহিত হবেন বলে আমার বিশ্বাস।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x