Wednesday , 22 May 2024
শিরোনাম

তথ্যমন্ত্রীর পক্ষ থেকে রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত রিক্সা চালকের পরিবারকে ঘর উপহার

রাহাত মামুন
রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত রিক্সা চালক জমির উদ্দিন’র হত দরিদ্র পরিবারকে নতুন ঘর নির্মাণ করে দেয়া হয়েছে। তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র পক্ষ থেকে এই ঘরটি নির্মাণ করে দেয়া হয়। রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ঘরটি হস্তান্তর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চন্দ্রঘোনা-কদমতলী রিক্সা চালক সমিতির সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমেদ। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার।

বিশেষ অতিথির বক্তব্য দেন চন্দ্রঘোনা-কদমতলী ইউপি চেয়ারম্যান ইদ্রিচ আজগর, উত্তরজেলা আওয়ামীলীগের সদস্য আকতার হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন, রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ নাসির, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ওমর ফারুক, আওয়ামীলীগ নেতা মাহবুবুল আলম, মো. মহসিন, গাজী মোহাম্মদ এনাম প্রমুখ।

গত ৯ জুন চন্দ্রঘোনা রিক্সা চালক জমির উদ্দিন মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। এতে চার কন্যা সন্তান নিয়ে অসহায় হয়ে পড়েন তার স্ত্রী মুন্নী আক্তার। জরাজীর্ণ বসতঘরে মানবেতর দিন যাপন করছিলেন তিনি। পরে তথ্যমন্ত্রীর পক্ষ থেকে এবং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমেদের সহায়তায় সেমিপাকা বসতঘরটি নির্মাণ করে দেয়া হয়। ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে অসহায় এই পরিবারকে সার্বিক নানা সহায়তা করার আশ্বাস দেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

Check Also

ইসির নতুন সচিব শফিউল আজিম

নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের সচিব পদে পদোন্নতি পেয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x