Monday , 20 May 2024
শিরোনাম

তামিম-ই বিশ্বকাপে অধিনায়ক

বিশ্বকাপে কে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিবে তা নিয়ে ধোঁয়াশা আছে। ইনজুরির কারণে ওয়ানডের নিয়মিত অধিনায়ক তামিম ইকবাল এখন অনিয়মিত। আছেন ছুটিতে। এশিয়া কাপের আগে ফিট হয়ে উঠবেন কিনা তা নিয়ে রয়েছে অনিশ্চয়তা।

পাশাপাশি বোর্ডের সঙ্গে দলীয় নানা বিষয় নিয়ে ঝামেলায় বিসিবি-তামিম বৈঠকের অপেক্ষাও আছে। তবুও সব অনিশ্চয়তা দূরে রেখে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন জানিয়ে দিলেন বিশ্বকাপে তামিম-ই অধিনায়ক থাকছেন।

এ মাসের শুরুর দিকে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ চলাকালিন তামিম ইকবালের অবসর ইস্যু উঠে আসে। যা গড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যন্ত। প্রধানমন্ত্রীর সঙ্গে যেসব কথা হয়েছে তা এখনও বাইরে আসেনি পুরোপুরি।

বিসিবি প্রধান নিজেও সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তা প্রকাশ করতে চাইলেন না। তামিমের অধিনায়ক ইস্যুতে তাই পাপন থাকলেন আগের মতোই। এখনও তার কাছে বিশ্বকাপ অধিনায়ক হয়ে আছেন তামিম-ই।

পাপন বলেন, আমি একটা সিম্পল জিনিস বলে দেই আমাদের বিশ্বকাপের অধিনায়ক হচ্ছে তামিম। এটা নিয়ে তো কোনো সন্দেহ নেই। তামিম যেহেতু দুইটা ম্যাচ খেলেনি, তখন লিটন অধিনায়ক ছিল। এখন যদি তামিম ফিরে আসে, তাহলে ও অধিনায়ক হবে। ও না আসলে আরেকজন হবে। আমরা তো শিওর না ও কোনো ম্যাচটা খেলতে পারবে, কখন থেকে খেলতে পারবে। না জেনে আগে থেকে কিছু বলা তো উচিত না।

Check Also

কোপা আমেরিকার আগে আর্জেন্টিনার প্রস্তুতি দুই ম্যাচ!

কোপা আমেরিকার তৃতীয় ট্রফি জয়ের মিশনে নামছে আর্জেন্টিনা। এর আগে নিজেদের প্রস্তুত করতে দুটি ম্যাচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x