Monday , 13 May 2024
শিরোনাম

তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুল হক অসুস্থ সুস্থতা কামনায় করে দোয়া মাহফিল অনুষ্ঠিত।

মুরাদ মিয়া,সুনামগঞ্জ:

তাহিরপুর উপজেলা সাবেক চেয়ারম্যান কেন্দ্রীয় কৃষকদলের সহ সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ জেলা কৃষকদলের আহ্বায়ক মোঃ আনিসুল হক গাড়ি এক্সিডেন্ট করে রাজধানী একটি হাসপাতালে অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

জানাযায় ১৯ নভেম্বর বিএনপির সিলেট বিভাগীয় সমাবেশ কে সফল করতে একদিন আগে ১৮ নভেম্বর সুনামগঞ্জ থেকে গাড়ি বহন করে সিলেট মুখি রওনা দেন এই মাটি ও মানুষের প্রিয় নেতা আনিসুল হক।

জননেতা আনিসুল হকের সুস্থতা কামনা করে আজ শুক্রবার বাদ জুমা নামাজের পর তাহিরপুর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক,শ্রীপুর (উত্তর) ইউনিয়নের নবনির্বাচিত যুবদলের সভাপতি জিয়াউর রহমান আখঞ্জির নিজ উদ্যোগে শ্রীপুর বাজারে তার নিউ অফিস কার্যালয়ে আজ ২৫ নভেম্বর (শুক্রবার) দুপুর ৩টার সময় তার নেতা আনিসুল হকের জন্য সুস্থতা চেয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

এসময় জননেতা আনিসুল হকের সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন শ্রীপুর বাজার জামে মসজিদের ইমাম মোঃ বদরুল ইসলাম,তরং মসজিদের সাবেক ইমাম আস্রাফ আলী, শ্রীপুর বাজার মসজিদ কমিটির সভাপতি মোঃ কায়ুম, মোঃ মোরসালিন আহমেদ,এছাড়াও আরও উপস্থিত ছিলেন ৭ ও ৮নং ওয়ার্ডের প্রবীণ মুরব্বিরাসহ ও ইউনিয়ন যুবদলের অনেক নেতাকর্মীসহ প্রমুখ।

Check Also

এমভি আব্দুল্লাহ কুতুবদিয়ায় ভিড়ছে সোমবার রাতেই

সোমালি জলদস্যুদের হাতে জিম্মি দশা থেকে মুক্তি পাওয়ার এক মাস পর সোমবার কক্সবাজারের কুতুবদিয়ায় ভিড়তে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x