Tuesday , 21 May 2024
শিরোনাম

দল বুঝে নয়, অপরাধ বুঝেই ব্যবস্থা: ইসি রাশেদা

আমাদের কাছে সব প্রার্থীই সমান। দল বা প্রার্থী বুঝে নয়, যে প্রার্থী আচরণবিধি লঙ্ঘন করবেন, কমিশন তার বিরুদ্ধেই ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) বেগম রাশেদা সুলতানা।

শুক্রবার (২৯ ডিসেম্বর) লালমনিরহাটে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এ কার্যক্রম আরও জোরদার করা হচ্ছে উল্লেখ করে রাশেদা সুলতানা বলেন, ভোটের পরিবেশ সুষ্ঠু রাখতে কমিশন সচেষ্ট রয়েছে। ফলে কোথাও পরিস্থিতি খারাপের কোনো সুযোগ নেই। ভোটাররা এসে যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারেন, আমরা সেই ব্যবস্থা করছি।

তিনি বলেন, ভোট সুষ্ঠু করতে আমাদের সব ধরনের রয়েছে প্রস্তুতি। এ কারণেই আমরা প্রত্যেকটি জেলায় গিয়ে কর্মকর্তাদের সঙ্গে কথা বলছি। গুরুতর অভিযোগের ক্ষেত্রেও যে পদক্ষেপ নেয়া হচ্ছে একই পদক্ষেপ ছোট অভিযোগেও নেওয়া হচ্ছে। এ নিয়ে প্রার্থীদের কোনো চিন্তার কারণ নেই।

মতবিনিময় সভায় রংপুরের বিভাগীয় কমিশনার হাবিবুর রহমান, উপ-মহাপুলিশ পরিদর্শক আব্দুল বাতেন ও জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ উপস্থিত ছিলেন।

এর আগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী এবং নির্বাচন সংশ্লিষ্ট প্রশাসন ও প্রিসাইডিং অফিসারদের সঙ্গে দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষ্যে পৃথক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন তিনি। সভায় কয়েকজন প্রার্থী নির্বাচনী মাঠের নানা ধরনের সমস্যার কথা তুলে ধরেন।

Check Also

ভাড়া নিয়ে তর্ক, যাত্রীর ছুরিকাঘাতে চালক নিহত!! আটক-১

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী   নরসিংদীতে অতিরিক্ত ভাড়া চাওয়াকে কেন্দ্র করে যাত্রীর ছুরিকাঘাতে এক অটোচালক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x