Friday , 17 May 2024
শিরোনাম

দীর্ঘ দশ বছর পর অনুষ্ঠিত হচ্ছে লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সম্মেলন

লালমনিরহাট প্রতিনিধিঃ রাত পোহালেই লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সম্মেলন। দীর্ঘ দশ পর অনুষ্ঠিত হতে যাচ্ছে এ সম্মেলন। কাল শনিবার বিকেলে লালমনিরহাট রেলওয়ে অফিসার্স ক্লাব মাঠে অনুষ্ঠিতব্য জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি। সম্মেলনের উদ্বোধন করবেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যরিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি।

 

দলীয় সুত্রে জানা গেছে, সম্মেলনে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু, কো-চেয়ারম্যান আবু হোসেন বাবলা, সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদদ্য ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন ।

 

এদিকে জাতীয় পার্টির সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপণা  লক্ষ্য করা গেছে। শহরজুড়ে পোস্টার ব্যানার সাঁটানো হয়েছে। কেন্দ্রীয় নেতাদের বরণে শহরের বিভিন্ন স্থানে তৈরি করা হয়েছে তোরণ।

 

জানা গেছে,  জেলা জাতীয় পার্টির আহবায়ক শেরীফা কাদের এমপি ও সদস্য সচিব জাহিদ হাসানের নেতৃত্বে ইতিমধ্যে লালমনিরহাটের পাঁচ উপজেলাসহ বিভিন্ন ইউনিটের কমিটি গঠন সম্পন্ন করা হয়েছে। আর এসব কমিটি গঠনের মধ্যদিয়ে জাতীয় পার্টি সাংগঠনিকভাবে আগের থেকে অনেক শক্ত অবস্থানে রয়েছে বলে মনে করছেন দলটির নেতারা।

 

লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ জাহিদ হাসান লিমন জানান, লালমনিরহাটের তিনটি সংসদীয় আসন জাতীয় পার্টির দখলে ছিলো। তবে পার্টির চেয়ারম্যান জিএম কাদের লালমনিরহাট-৩ (সদর) আসনটি  ধরে রেখেছেন। আগামীতে জেলার অন্য দুই আসন উদ্ধারে জেলা জাতীয় পার্টির আহবায়ক শেরীফা কাদের এমপি‘র নেতৃত্বে জাতীয় পার্টিকে ঢেলে সাজানো হয়েছে। ফলে আগামীতে লালমনিরহাটের তিনটি সংসদীয় আসন ফের জাতীয় পার্টির দখলে আসবে বলে তিনি দাবি করেন।

Check Also

কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৫

কুমিল্লার চৌদ্দগ্রামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পাঁচজনের ‍মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x