Tuesday , 21 May 2024
শিরোনাম

ধামরাইয়ে জেলা পরিষদের তহবিল থেকে তিন শতাধিক কীর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান।

এম,এ,রাজ্জাক- ধামরাই ( ঢাকা) প্রতিনিধি।

ঢাকা জেলার সাভার ও ধামরাই উপজেলার ২০২২ সনের এস.এস.সি সমমানের পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান ২০২৩ অনুষ্ঠিত হয় ২০ ডিসেম্বর সকাল ১১টার সময় বুধবার ধামরাই মুন্নু কমিউনিটি সেন্টারে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান নির্বাহী কর্মকর্তা ঢাকা জেলা পরিষদ মেহেদী হাসান।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান। তিনি বলেন আগে জেলা পরিষদের সদস্যদের মূল্যায়ন করা হত না। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে জেলা পরিষদের মাধ্যমে অনেক উন্নয়ন মূলক কাজ করা সম্ভব হচ্ছে। আমরা করোনা বন্যার সময় জেলা পরিষদের মাধ্যমে সরকারের পাশাপাশি আমরা ও কাজ করেছি৷ আজ আমরা জেলা পরিষদের মাধ্যমে তিন শতাধিক মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করছি। তাই সকলকে বলব আগামী ০৭ ডিসেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, আর সেই নির্বাচনে আপনারা অবশ্যই নৌকা মার্কায় ভোট দিবেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে তাই আবারও একবার নৌকায় ভোট দেই।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম কবির মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা,জেলা পরিষদ সদস্য ওয়ার্ড নং ০৪ এনামুল হক মুন্সি, সংরক্ষিত মহিলা আসন জেলা পরিষদ সদস্য ওয়ার্ড নং ০২ নাসিমা আক্তার, জেলা পরিষদ সদস্য ওয়ার্ড নং ০৫ সানোয়ার হক সহ উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠনের প্রধান ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের আয়োজন করেন ঢাকা জেলা পরিষদ।

Check Also

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে জাতি হিসেবে সুসংগঠিত হওয়ার জন্য সকল প্রকার নির্দেশনা প্রদান করে গেছেন। : ড.কলিমউল্লাহ

২১ মে,২০২৪, মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গবন্ধুর জীবনাদর্শ বিষয়ক সেমিনারের ৯২১ তম পর্ব অনুষ্ঠিত হয়। জানিপপ কর্তৃক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x