Saturday , 4 May 2024
শিরোনাম

নওগাঁয় ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার আটক-২

মোঃ সুইট হোসেন নওগাঁ জেলা প্রতিনিধিঃ দীর্ঘ প্রায় ১৪ মাস পূর্বে আরোহী (চালক) এর পথরোধ করে মারপিট পূর্বক ছিনতাইকৃত একটি মোটরসাইকেল নওগাঁর সাপাহার থানা পুলিশ যেভাবে উদ্ধার সহ ছিনতাই চক্রের “আন্তঃ জেলা ডাকাত দলের দুই” জনকে আটক করলো।
আটককৃতরা হলেন, আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও চাঁপাইনবাগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাইদুল এর ছেলে আলমগীর হোসেন (২৯) ও চাঁপাইনবাবগঞ্জ জেলা সদর উপজেলার বেহুলা গ্রামের শরিফ আহম্মেদ এর ছেলে সানিউল আওয়াল (২৫)।

২৬ মে বৃহষ্পতিবার বিকালে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) বিনয় কুমার মিডিয়া কর্মিদের জানান, গত বছরের ৯ মার্চ সন্ধ্যার পরে নওগাঁর সাপাহার উপজেলার মাইপুর ব্রিজ এলাকায় উপজেলার কোচকুড়িলিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে হারুন অর রশিদ সহ তার সাথে থাকা ব্যক্তিকে (মোটর সাইকেল চালক ও আরোহীকে) কয়েকজন মুখোশধারী টর্চের আলো দিয়ে পথরোধ করে মোটরসাইকেল চালক ও আরোহীকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে মারাত্মক যখম করার পর তাদের কাছে থেকে ডিসকভার-১২৫ সিসি একটি মোটরসাইকেল ছিনতাই করেন ডাকাত দলের সদস্যরা। সেই মামলার সূত্র ধরে গত ২৩ মে মোটরসাইকেল ছিনতাই চক্রের মুলহোতা আব্দুল জব্বারকে আটক করেন পুলিশ।

এরপর নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম মহোদয় স্যারের দিক-নির্দেশনায়, আটককৃত আব্দুল জব্বারের দেওয়া তথ্যমতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার ২৫ মে রাতে সাপাহার থানার এস আই মানিক হোসেন ও এস আই মুকুল হোসেন ঢাকা শহরের সাভার এলাকায় সাহসী ও কৌশলী অভিযান পরিচালনা করে ঢাকা সাভার এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আলমগীর হোসেনকে আটক করেন। এরপর আটককৃত আলমগীর হোসেন এর দেওয়া তথ্যমতে বৃহষ্পতিবার ২৬ মে সকাল সারে ৯ টারদিকে সাপাহার থানার চৌকস টিম চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের বেহুলা গ্রামের সানিউল আওয়ালের বাড়িতে অভিযান পরিচালনা করে সেখান থেকে ছিনতাইকৃত মোটরসাইকেলটি উদ্ধার সহ সানিউল আওয়ালকে আটক করে নওগাঁতে নিয়ে আসেন সাপাহার থানা পুলিশ।

বৃষ্পতিবার দুপুরে আটককৃত দু’জনকে বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) বিনয় কুমার। দীর্ঘ প্রায় ১৪ মাস পূর্বে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার সহ ঘটনার সাথে জড়ীত দু’ জনকে আটক করায় সাপাহার থানা তথা নওগাঁ জেলা পুলিশের প্রশংসা করছেন সচেতন মহল।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x