Saturday , 4 May 2024
শিরোনাম

নওগাঁয় প্রায় একযুগ প্রেমের পরে প্রেমিক যখন কারাগারে

নওগাঁ জেলা প্রতিনিধিঃ এ যেনো এক সিনেমার গল্পকে হারমানিয়ে যাবে, প্রায় ১২ বছর দু’জনের মাঝে ছিলো জোড়ালো প্রেমের সম্পর্ক অবশেষে ইতি টানে প্রেমের সম্পর্কের আর প্রেমিকের ঠাঁই হলো কারাগারে। ঘটনাটি ঘটেছে নওগাঁর মহাদেবপুরে এক কলেজ ছাত্রীর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম “ফেইসবুকে” ছড়ানোর অভিযোগে রাজু আহম্মেদ (৩৪) নামের এক যুবকের বিরুদ্ধে “ভিকটিম” ছাত্রীর বড় বোন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার পরই থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত যুবক “কথিত প্রেমিক” রাজু আহম্মেদ কে গ্রেফতার করেছে।

স্থানীয় সুত্র জানায়, ভুক্তভোগী ছাত্রী “ভিকটিম” (২৭) স্থানীয় একটি কলেজের মাস্টার্স এর ফলাফল প্রার্থী। গ্রেফতারকৃত যুবক রাজু আহম্মেদ ও ঐ ছাত্রীর মাঝে দীর্ঘ প্রায় এক যুগধরে প্রেমের সম্পর্ক চলছিলো। কিন্তু রাজু আহম্মেদ সরকারী কোন চাকুরি না পাওয়ার কারনে ছাত্রীর পরিবার তাদের সম্পর্ক মেনে না নিয়ে প্রেমিকা ছাত্রীকে অনত্র বিয়ে দেওয়ার জন্য পাত্র খোজা শুরু করলে দিশেহারা প্রেমিক রাজু আহম্মেদ বিভিন্ন সময়ে প্রমিকার তোলা ছবি সোস্যাল মিডিয়া “ফেসবুকে” পোস্ট দিতে থাকেন। প্রেমিক যুবক রাজু আহম্মেদ হলেন, নওগাঁর মহাদেবপুর থানার নওহাটামোড় “চৌমাশিয়া” বাজারের পার্শ্ববর্তী খোর্দ্দনারায়নপুর গ্রামের জৈনক হায়দার আলী মন্ডলের ছেলে।

বেপরোয়া প্রেমিক রাজু আহম্মেদ তার প্রেমিকার অনত্র বিয়ের খবর পেয়ে দিশেহারা হয়ে বিভিন্ন সময়ে মুঠোফোনে ধারনকৃত প্রেমিকার ঘনিষ্ঠ কিছু ছবি প্রেমিকার ভাইকে দেওয়াসহ ও গ্রেফতারকৃত যুবক রাজু আহম্মেদ তার নিজ ফেইসবুক আইডিতে আপলোড করেন। এঘটনাটি জানাজানি হলে রবিবার দুপুরে ভুক্তভোগী ছাত্রীর বড় বোন বাদী হয়ে মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শামিনুর ইসলাম বলেন, শিক্ষার্থীর বড় বোন বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে রাজু আহম্মেদকে গ্রেফতার করে নিয়ে আসা হয়েছে। প্রাথমিকভাবে তার মোবাইল ফোনে সেই সব ছবি পাওয়া গেছে।

সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান,থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করেছে। আগামীকাল সোমবার তাকে জেল হাজতে প্রেরণ করা হবে বলেও জানান ওসি।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x