Tuesday , 21 May 2024
শিরোনাম

নবীনগরে বাবা-ভাইয়ের নির্যাতনের ৬ দিন পর মৃত্যু প্রতিবন্ধীর

শুভ চক্রবর্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় নিজ পরিবারের লোকজনের হাতে শারীরিক নির্যাতনের শিকার হয়ে চিকিৎসাধীন অবস্থায় বাকপ্রতিবন্ধী হেদায়েত উল্লাহ (২৮) নামে এক যুবকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। ঢাকার একটি হাসপাতালে মৃত্যুর সাথে যুদ্ধ করে বৃহস্প্রতিবার (২২/৬/২৩) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করে। নিহত হেদায়েত উপজেলার শিবপুর ইউনিয়নের জুলাইপাড়া গ্রামের মজিদ মোল্লার ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, জুলাইপাড়া গ্রামের মজিদ মোল্লার ২ ছেলে ৪ মেয়ে। দুই ছেলের মধ্যে বড় ছেলে মোঃ হেদায়েত উল্লাহ জন্মের থেকেই বাকপ্রতিবন্ধী।হেদায়েত উল্লাহ তিন বছর পূর্বে একই গ্রামের আবুল খায়ের মিয়ার মেয়ে কে বিয়ে করে। তার একটি সন্তান রয়েছে। সে বাকপ্রতিবন্ধী হওয়ায় হেদায়েত উল্লাহ ও তার স্ত্রীর উপর অমানসিক নির্যাতন করে আসছে মা,বাবা,ভাই ও বোন সহ পরিবারের সবাই। গত শুক্রবার(১৬/৬) সন্ধ্যায় তার বাবা ও ছোট ভাই মিলে তাকে মারধর করে গুরুতর আহত করে। আহত অবস্থায় থাকে স্থানীয়রা উদ্ধার করে নবীনগর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার করে। ৬ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার দুপুরে মারা যায়। গ্রামবাসীর অভিযোগ সম্পত্তির লোভে পরিবারের লোকজন তাকে হত্যা করেছে।

হেদায়েত উল্লার স্ত্রী রাকিবা আক্তার বৃহস্পতিবার দুপুরে জানান, আমাকে ও আমার স্বামীকে দীর্ঘদিন ধরে নির্যাতন করে আসছে আমার শুশুর, দেবর, ননদ ও শাশুড়ি । কয়েক দিন পূর্বে আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছে। গত শুক্রবার (১৬/৬) রাতে আমার স্বামীকে মারধর করে গুরুতর আহত করে। মারধর এর ঘটনায় থানায় অভিযোগ করেছি। আমার স্বামী চিকিৎসাধীন অবস্থায় আজ মৃত্যু বরণ করেন। আমার স্বামীকে নির্মম ভাবে হত্যা যারা হত্যা করেছে,আমি তাদের বিচার দাবি করছি।

নবীনগর থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার বলেন, বিভিন্ন মাধ্যম থেকে বাকপ্রতিবন্ধী হেদায়েত উল্লাহ নামে এক যুবকের মৃত্যুর খবর পেয়েছি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

ভাড়া নিয়ে তর্ক, যাত্রীর ছুরিকাঘাতে চালক নিহত!! আটক-১

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী   নরসিংদীতে অতিরিক্ত ভাড়া চাওয়াকে কেন্দ্র করে যাত্রীর ছুরিকাঘাতে এক অটোচালক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x