Saturday , 4 May 2024
শিরোনাম

নবীনগরে সুষ্ঠু পরিবেশে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত

শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

ব্রাহ্মাণবাড়িয়ার নবীনগরে প্রশাসনের কঠোর নিরাপত্তায় সুষ্ঠু পরিবেশে সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এ ভোট গ্রহণের মাধ্যমে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ড তথা নবীনগর উপজেলায় মোট ভোটার সংখ্যা ২৮৮ জন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, ৮নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৫ ও সংরক্ষিত নারী সদস্য পদে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

চেয়ারম্যান পদে আল মামুন সরকার (আনারস) ১৮৬ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সফিকুল ইসলাম (মোটর সাইকেল) ৯৭ ভোট পেয়েছেন।

৮নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক নাছির উদ্দিন (অটোরিক্সা) ১৪৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং তার অন্য প্রতিদ্বন্দ্বীদের মধ্যে আবুল হোসেন আজাদ (টিউবওয়েল) ৭৬ ভোট, বোরহান উদ্দিন আহম্মেদ (তালা) ৫৮ ভোট, সফিকুল ইসলাম (বৈদ্যুতিক পাখা) ০৩ ভোট, মোঃ আতিকুর রহমান ০২ ভোট পেয়েছেন।

এছাড়াও সংরক্ষিত আসনে নুরুন্নাহার বেগম (মাইক) ১৩৩ ভোট, সনি আক্তার সূচি (ফুটবল) ১১৫ ভোট,মোছেনা বেগম (দোয়াত কলম) ২২ ভোট এবং
শিউলী আক্তার (বই) ১৪ ভোট পেয়েছেন।

বেসরকারি ভাবে ফলাফল ঘোষণার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও রির্টানিং কর্মকর্তা শাহগীর আলম বলেন, আমরা অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের জন্য সকল ধরনের ব্যবস্থা গ্রহণ করেছি। কোন ধরনের বিশৃঙ্খলা ছাড়াই নির্বাচনে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x