Monday , 20 May 2024
শিরোনাম

নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে ঈশ্বরগঞ্জের ইউএনও আরিফুল ইসলাম প্রিন্স সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক ।

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) আরিফুল ইসলাম প্রিন্স নির্বাচনী দায়িত্ব পালন করতে গিয়ে সড়ক দূর্ঘটনায় শিকার হয়েছে। বুধবার (৮ মে / ২০২৪ ) সকাল সাড়ে ৫ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে ময়মনসিংহ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী জানান, দুর্ঘটনা কবলিত হওয়ার পর ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মাথায় আঘাত পেয়েছেন এবং তার হাত ফেটে গেছে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলার ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে হরিরামপুর এলাকায় শেরপুরগামী ঝিনাইগাতী এক্সপ্রেস পরিবহনের সঙ্গে ইউএনওর গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল ইসলাম প্রিন্স গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ইউএনওর দেহরক্ষী আল-আমিন হোসেন বলেন, ‘নির্বাচনী ব্যালট কেন্দ্রে দিয়ে ফুলপুর  উপজেলা সদরে ফেরার পথে শেরপুরগামী ঝিনাইগাতী এক্সপ্রেস পরিবহনের সঙ্গে আমাদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইউএনও স্যার গুরুতর আহত হন। স্যারকে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়েছে। চালক পালিয়ে গেলেও গাড়ির হেলপারকে প্রায় এক কিলোমিটার এলাকা দৌড়ে ধরা হয়’।

ফুলপুর থানার উপপরিদর্শক (এসআই) কামাল আহমেদ বলেন, দুর্ঘটনায় ইউএনওর গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। গাড়িতে থাকা ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা গুরুতর আহত হয়েছেন। বাসটি জব্দ করা হয়েছে।

Check Also

বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কর্মী সমর্থকদের প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাড.হুমায়ুন কবির সুমনের সাংবাদিক সম্মেলন

লুৎফুর রহমান রিপন।। আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x