Tuesday , 21 May 2024
শিরোনাম

নির্ভয়ে ভোট কেন্দ্রে আসবেন, সেই পরিবেশ তৈরি করেছি

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে ভোট দিতে আসবেন, আমরা সেই পরিবেশ তৈরি করেছি। যদি কেউ ভয় দেখায় বা হুমকি-ধমকি প্রদর্শন করে তাহলে সে অপরাধী হিসেবে গণ্য হবে।

 

বৃহস্পতিবার দুপুরে নাটোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রিজাইডিং অফিসারদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

রাশেদা সুলতানা বলেন, অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন করতে আমরা বদ্ধপরিকর। সেই লক্ষে প্রতিটি প্রিজাইডিং অফিসারকে কাজ করতে হবে। কোনভাবেই যেন ভোট কেন্দ্রের মধ্যে বিশৃঙ্খলার সৃষ্টি না হয় সেদিকে কড়া নজর রাখতে হবে।

 

তিনি বলেন, ভোট কেন্দ্রের বাইরের পরিস্থিতি স্বাভাবিক রাখতে আইনশৃঙ্খলা বাহিনী নিয়োজিত থাকবে, তারা তাদের দায়িত্ব পালন করবেন। ভোট কেন্দ্রের ভিতরের সব দায়িত্ব কঠোরভাবে পালন করতে হবে। এছাড়া কোনোভাবেই যাতে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি না ঘটে সেজন্য কঠোর পদক্ষেপ গ্রহণের প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

তিনি বলেন, অপরাধীকে আইনের আওতায় আনা হবে। তাই ভোটাররা নির্ভয়ে ভোট কেন্দ্রে আসবেন এবং পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করেন।

 

এসময় আরও উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক আনিসুর রহমান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার জসিম উদ্দিন হায়দার, জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা এবং পুলিশ সুপার তারিকুল ইসলামসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Check Also

নির্বাচনে প্রচারণার খিচুড়ি গেল শিক্ষা প্রতিষ্ঠানে

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি রান্না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x