Sunday , 19 May 2024
শিরোনাম

নোবিপ্রবি স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি মামুন,সম্পাদক বিপুল

মহান মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) স্বাধীনতা শিক্ষক পরিষদের কমিটি গঠন করা হয়েছে।

২৫ মে (বুধবার) স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সভা শেষে আগামী এক বছরের জন্য ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নাম প্রকাশ করা হয়েছে।

নব কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ফিসারিজ এন্ড মেরিন সায়েন্স (ফিমস) বিভাগের অধ্যাপক ড. আবদুল্লাহ আল মামুন ও সাধারণ সম্পাদক হিসেবে শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক
জনাব ওয়ালিউর রহমান আকন্দ (বিপুল)।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি জনাব আফসানা মৌসুমী(সহযোগী অধ্যাপক, ইংরেজি বিভাগ), যুগ্ম সাধারণ সম্পাদক ড. মো: নুরুজ্জামান, (সহকারী অধ্যাপক, এগ্রিকালচার বিভাগ),সাংগঠনিক সম্পাদক জনাব সৈয়দ মোঃ সিয়াম- (সহকারী অধ্যাপক,শিক্ষা বিভাগ), জনাব সুবর্ণা বিশ্বাস- (সহকারী অধ্যাপক, ডিবিএ), কোষাধ্যক্ষ জনাব নাজমুল হুদা ( প্রভাষক টিএইচএম বিভাগ), দপ্তর সম্পাদক জনাব আব্দুল করিম- (সহকারী অধ্যাপক, আইআই এস)।

প্রচার সম্পাদক জনাব মোঃ রাসেল হোসাইন(প্রভাষক, পরিসংখ্যান বিভাগ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জনাব মুশফিকুর রহমান আশিক (সহকারী অধ্যাপক, শিক্ষা বিভাগ)

এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে আছেন ড. মোঃ আনোয়ারুল বাশার (অধ্যাপক, ফার্মেসি বিভাগ), ড. মোহাম্মদ মফিজুল ইসলাম (সহযোগী অধ্যাপক, বিজিই বিভাগ), জনাব ভক্ত সুপ্রতিম সরকার (সহযোগী অধ্যাপক, ফিমস বিভাগ) জনাব এইচ এম মোস্তাফিজুর রহমান (সহকারী অধ্যাপক, বিএমএস বিভাগ), জনাব সঞ্চিতা দেওয়ানজী (প্রভাষক, এসিসিই বিভাগ)।
এ বিষয়ে সম্পাদকের বক্তব্যে “জনাব ওয়ালিউর রহমান আকন্দ (বিপুল) বলেন, মহান মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে শিক্ষকদের স্বার্থসংশ্লিষ্ট সকল কাজে সর্বোপরি দেশের জন্য কাজ করে যেতে চায়।”

Check Also

ময়মনসিংহের ত্রিশালে বোরোধান- চাউল সংগ্রহের উদ্বোধন

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক । ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সরকারীভাবে ধান-চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x