Sunday , 19 May 2024
শিরোনাম

নৌকার প্রার্থী হতে চায় হিরো আলম

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৬ (সদর) আসন থেকে আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচনে অংশ নিতে চান।

মোবাইলে কল করে তার কাছে আট লাখ টাকা চাঁদা দাবি ও না দিলে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে। হুমকির বিষয়ে অভিযোগ নিয়ে বুধবার সকালে ডিবি প্রধানের সঙ্গে সাক্ষাত করেন হিরো আলম।

এ সময় ডিবিপ্রধানের সঙ্গে সাক্ষাৎ করেন। পরে সেখানে দুপুরের খাবার শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

হিরো আলম বলেন, ‘এমপি হতে এবার আমি দল থেকে নির্বাচন করব। কোন দল থেকে নির্বাচন করব সেটা আগে বলিনি। আমার অনেক দিনের সংগ্রাম-লড়াই ছিল জনগণের জন্য। এবার এমপি নির্বাচন করব। মাননীয় প্রধানমন্ত্রী যদি মনে করেন হিরো আলমকে নৌকা দেবেন তাহলে অবশ্যই আমি ভোট করব।’

হিরো আলম আরও বলেন, বগুড়া-৬ আসন থেকে ভোট করবো। আওয়ামী লীগ যদি দল থেকে নির্বাচন করতে বলে তাহলে করবো। বিএনপিও যদি দল থেকে বলে ভোট করো, আমি ভোট করবো। তবে প্রধানমন্ত্রী যদি নৌকা দেন অবশ্যই আমি নৌকায় ভোট করতে চাই।

আশরাফুল আলম ওরফে হিরো আলম ঢাকা ও বগুড়ায় সংসদীয় আসনে উপ-নির্বাচনে প্রার্থী হয়ে আলোচিত হন। বগুড়ায় নিজ গ্রামে একসময় সিডি বিক্রি করা আলম মিউজিক ভিডিও তৈরি করে সামাজিক মাধ্যমে আলোচনায় আসেন হিরো আলম হয়ে। পরে ২০১৮ সালে জাতীয় নির্বাচনে অংশ নেন তিনি।

এছাড়া বগুড়া-৪ ও ৬ এবং ঢাকা-১৭ আসনে উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন তিনি। সম্প্রতি ঢাকা–১৭ আসনে উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলাকালে স্বতন্ত্র প্রার্থী হিরো আলমের ওপর হামলার ঘটনা ঘটে। পরে এ ঘটনায় বিভিন্ন দেশের রাষ্ট্রদূতরা যৌথ বিবৃতিও দেন। সবশেষ বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ নামে একটি সংগঠনে যোগ দিয়েছেন তিনি।

Check Also

‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’

যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x