Saturday , 4 May 2024
শিরোনাম

পরিচালকদের ফিরিয়ে দিচ্ছেন স্বস্তিকা!

বড় পর্দা হোক কিংবা ওটিটি- সব মাধ্যমেই সমানভাবে সাবলীল স্বস্তিকা মুখোপাধ্যায়। এখন তিনি কলকাতার চেয়ে মুম্বাইতে থাকেন বেশি। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘শিবপুর’। তা নিয়েও বিস্তর বিতর্ক হয়েছিল। তবে এই কয়েক বছরে স্বস্তিকাকে বহু বার প্রশ্ন অনেকেই যে তাকে কেন এত কম বাংলা ছবিতে দেখা যায়।

সূত্র বলছে, পর পর বেশ কিছু পরিচালককে না করেছেন নায়িকা। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় নাকি তার নতুন ছবির জন্য কথা বলেছিলেন স্বস্তিকার সঙ্গে। কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে হয়ে ওঠেনি। শুধু তাই নয়, যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহান নতুন প্রযোজনা সংস্থা শুরু করার পরই কথা বলেছিলেন নায়িকার সঙ্গে।

স্টুডিও পাড়ার অন্দরের খবর, এই মুহূর্তে নায়িকার যে পারিশ্রমিক, তা নতুন প্রযোজকদের পক্ষে বহন করা বেশ কঠিন। এই পারিশ্রমিক সংক্রান্ত সমস্যার কারণেই আর কথা এগোয়নি। ইতিমধ্যেই শোনা যাচ্ছে ‘এলএসডি ২’–তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে স্বস্তিকাকে। যে ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে ‘বিগ বস’ নিম্রিত কৌর অহলুওয়ালিয়াকে।

বর্তমানে স্বস্তিকা রয়েছেন বোলপুরে। অরিন্দম ভট্টাচার্যের আগামী ছবির শুটিংয়ে ব্যস্ত নায়িকা। ছবির নাম ‘দুর্গাপুর জংশন’। এই ছবিতে নায়িকার বিপরীতে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায়কে।

Check Also

সবার ভালোবাসায় সত্যিই আমি মুগ্ধ: মিথিলা

গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘কাজলরেখা’ সিনেমায় কঙ্কন দাসী চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। সিনেমায় তার অভিনয়ের প্রশংসাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x